যশোর-ঝিনাইদহ মহাসড়কের মথুরাপুরে গোলাগুলিতে একজন নিহত

 

 

যশোরে দুই দল সন্ত্রাসীর ‘গোলাগুলিতে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার মধ্যরাতে যশোর-ঝিনাইদহ মহাসড়কের মথুরাপুর এলাকায় এই ঘটনা ঘটে।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি ইলিয়াস হোসেন জানান, মথুরাপুর এলাকায় দুই দল সন্ত্রাসীর গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ পাঁচ রাউন্ড গুলিবর্ষণ করে সন্ত্রাসীদের ছত্রভঙ্গ করে দেয়। সন্ত্রাসীরা পালিয়ে যাবার পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ তার পরিচয় নিশ্চিত করেনি। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তবে পুলিশ নিশ্চিত না করলেও নিহত ব্যক্তি পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া ছিনতাইকারী আজাদুর রহমান টোকনের বলে একটি সূত্র জানিয়েছে।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর বাঘারপাড়ায় ছিনতাইকালে এই টোকনসহ তিনজন গণপিটুনির শিকার হন। পরদিন পুলিশি হেফাজতে বাঘারপাড়া থেকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে টোকনের সহযোগীরা বোমা ফাটিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। টোকন ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার মকিমপুর গ্রামের আব্বাস মন্ডলের ছেলে। অস্ত্র মামলায় তিনি ১০ বছরের সাজাপ্রাপ্ত ফেরারি আসামি।