পাকিস্তানে মঞ্চ অভিনেত্রী গুলিবিদ্ধ

পাকিস্তানে মঞ্চ অভিনেত্রী গুলিবিদ্ধ

মাথাভাঙ্গা মনিটর: পাকিস্তানের লাহোরে মঞ্চ অভিনেত্রী কিসমত বেগকে গুলি করেছে আততায়ীরা। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। তাকে অস্ত্রোপচার কক্ষে নিয়ে যাওয়া হয়েছে। ওই অভিনেত্রী তাঁর দেহরক্ষীকে নিয়ে গাড়িতে করে লাহোরে ঘুরতে বেরিয়েছিলেন। এ সময় পালকি হলের কাছে হারবানস পুরা এলাকায় মোটরসাইকেলে করে এসে দুই অজ্ঞাত বন্দুকধারী তাঁদের গুলি করে। কিসমতের অবস্থা গুরুতর হলেও তার সঙ্গীর অবস্থা স্থিতিশীল। প্রাথমিক তথ্যে জানা যায়, কিসমত বেগের গায়ে চারটি ও তার সঙ্গে থাকা দেহরক্ষীর গায়ে একটি গুলি লাগে। কিসমতকে তাৎক্ষণিক লাহোরের সার্ভিসেস হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। এর আগে হাসান খান নামের আরেক মঞ্চ অভিনেতা নির্যাতনের শিকার হন। এরপর হাসপাতালে দুই দিন পর মারা যান। গত সেপ্টেম্বরে স্থানীয় টেলিভিশন চ্যানেল আবতাক-এর ‘খুফিয়া’ অনুষ্ঠানের উপস্থাপক সানা ফয়সাল তার এক ভক্তের দ্বারা বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছিলেন। করাচিতে ওই ভক্ত তার সঙ্গে সেলফি তুলতে ও অটোগ্রাফ নিতে চেয়েছিলেন। এক ফাঁকে তাকে আইসক্রিম খেতে দিয়েছিলো ওই ভক্ত। এরপর হাসপাতালে যেতে হয়েছিল ফয়সালকে।

বিয়ের আগেই হানিমুন : সাথে বরের ছেলে

মাথাভাঙ্গা মনিটর: বিয়ে হয়নি এখনও, কিন্তু হানিমুন হয়ে গেছে। বিষয়টা শুনতে অবাক করার মতো হলেও তাই হয়েছে।

শুধু তাই নয়, হবু বর-কনের প্রি-হানিমুনে সঙ্গী ছিলো বরের ছেলেও। অভিনেত্রী কনীনিকা ও প্রযোজক সরজিত হরির বিয়ের আগেই প্যারিস, রোম, মাদ্রিদ, বার্সোলোনা ঘুরে এসেছেন। পত্রিকাটিকে কনীনিকা বলেছেন, নিজের, নিজের সাবেক বয়ফ্রেন্ড ও বরের আগের পক্ষের ছেলেসহ পরিবারের সদস্যদের মনোভাবের কথা। এক সময়ের বহু সম্পর্কের গল্প কনীনিকা আগামী ৯ ডিসেম্বর মালাবkoninika-jugantor_31757_1479962582দল করবেন প্রযোজক সুরজিত্ হরির সঙ্গে। এ বিষয়ে কনীনিকা বলেন, আমি জয়েন্ট ফ্যামিলির মেয়ে। আর সুরজিতের বাড়িও তাই। আমার ওর প্রতি অ্যাট্রাকশনটাও সেখান থেকেই। প্রথম দিন যখন ডেটে যাই আমার মনে আছে, প্রথম ওর বাবা ফোন করল, তার পর মা। এই ফোন কিন্তু আমারও আসে।’
তিনি জানান, আমরা যারা ডিসিপ্লিনের মধ্যে বড় হয়েছি তাদের কাছে এটা খুব ইমপর্ট্যান্ট। যে কেউ একজন জানতে চাইবে, তুই বাড়ি ফিরে খাবি তো? বা কোথায় তুই, কখন ফিরবি? সেটা ভাল লেগেছিল। মনে হয়েছিলো এই মানুষটা এখনও বাবা-মায়ের ছত্রছায়ায় আছে। তাদের ছেড়ে বেরোয়নি।