ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশে খুন করা হয় মেহেরপুরের খোকনকে

meherpur-murder-pic-1

মেহেরপুর অফিস: ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকার ইজিবাইক চালক এনায়েত খাঁ ওরফে খোকনকে হত্যা করা হয়েছিলো বলে জানায় পুলিশ। হত্যাকাণ্ডের সাথে জড়িত কয়েকজনের স্বীকারোক্তির বরাত দিয়ে বিষয়টি জানিয়েছেন মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান। গত মঙ্গলবার দিনগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল আসামিসহ ৫ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। একই সাথে উদ্ধার করা হয়েছে সেই ইজিবাইক ও নিহতের ব্যবহৃত মোবাইলফোন।

আটককৃতরা হচ্ছে- সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের গোপালপুর গ্রামের আলমগীর হোসেন (২৮), রামনগর গ্রামের মামুন হোসেন (২২) ও ওয়াসিম মিয়া (২৪), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুণ্ডি গ্রামের ফিরোজ আলী (২৩) ও কাবুল হোসেন (২৬)। গতকাল বুধবার দুপুরে পুলিশ সুপার তার কার্যালয়ে প্রেস কনফারেন্সে বলেন, খোকন মিয়ার ইজিবাইকটি ছিনতাই করে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছিলো আটককৃতরা। হত্যাকাণ্ডের বিষয়ে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত করা সম্ভব হয়েছে। আটকৃতদেরকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

প্রেস কনফারেন্সে কান্নাজড়িত কন্ঠে নিহতের স্ত্রী রোকেয়া আক্তার বলেন, জানের বদলে জান চাই। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর রাতে সদর উপজেলার টেংরামারী মাঠের সড়কে মেহেরপুর শহরের হোটেলবাজার এলাকার আব্দুল জলিল খাঁ’র ছেলে ২ সন্তানের জনক এনায়েত খাঁ ওরফে খোকন মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে তার ইজিবাইকটি ছিনতাই করে ছিনতাইকারীরা। পরদিন সকালে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতে নিহতের স্ত্রী রোকেয়া আক্তার রুমা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন।