কার্পাসডাঙ্গার সুবুলপুরে স্কুলছাত্রীর মুখে গামছা গুজে ধর্ষণ : লম্পট সুমনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি গ্রামবাসীর

 

কুড়ুলগাছি প্রতিনিধি: কার্পাসডাঙ্গার সুবুলপুর গ্রামের প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীকে গ্রাম সংলগ্ন মাঠে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে একই গ্রামের সুমন (২৫)। আপনজন হারানোর শোকে কাতর স্কুলছাত্রীর মুখে গামছা দিয়ে ধর্ষণ করা হয়। লম্পট সুমনকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে স্থানীয়রা বলেছে, বখাটে যুবক সুমনের উৎপাতে গ্রামের অনেকেই অতিষ্ঠ। ওর ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।

গ্রামসূত্র জানিয়েছে, গতকাল সুমন আলীকে যখন স্কুলছাত্রীকে ধর্ষণ করে তখন স্কুলছাত্রীর মাসহ কয়েকজন দেখে ফেলে। তারা লম্পটকে ধরতে গেলে সে খুনের হুমকি দিয়ে সটকে পড়ে। স্কুলছাত্রী দরিদ্র পরিবারের মেয়ে। কদিন আগে তার অতি আপনজন মারা যায় (ধর্ষণের শিকার স্কুলছাত্রীর ভবিষ্যতের কথা ভেবে তার প্রতি সম্মান জানাতে পরিচয় গোপন রাখা হলো)। গতকাল ছাগলের জন্য পাতা নিতে গ্রাম সংলগ্ন মাঠে গেলে গ্রামেরই সুখ সাগরপাড়ার শহিদুল ইসলামের ছেলে সুমন জোর করে মুখে গামছা দিয়ে ধর্ষণ করে।

কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির এসআই জিয়াউল হক বলেন, তিনি ছাত্রী ধর্ষণ চেষ্টার ঘটনাটি শুনেছেন এবং মেয়ের মা একটি লিখিত  অভিযোগ করেছে। তিনি আরও বলেন, ধর্ষকের বিরুদ্ধে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।