এমডি মনিরের প্রথম একক কাব্যগ্রন্থ অন্তরালের মোড়ক উন্মোচন

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের এমডি মনিরের প্রথম একক কাব্যগ্রন্থ ‘অন্তরালের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে কোমরপুরস্থ মহাজনপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বইটির মোড়ক উন্মোচন করা হয়।

মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলুর সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক লেখক ও লোক গবেষক আবদুল্লাহ আল আমিন ধুমকেতু। বিশেষ অতিথি ছিলেন যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোস্তফিজুর রহমান টিপু, টেংরামারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সহকারী শিক্ষক শাহাজান আলী, কথা সাহিত্যিক শ্বাশত নিপ্পন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অন্তরালের লেখক এম ডি মনির। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারী শিক্ষক সানোয়ার হোসেন, অ্যাড. সাইফুল ইসলাম সাহেব, মফিজুর রহমান মফিজসহ অনেকে।

এমডি মনিরে সংক্ষিপ্ত জীবনী: মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের জামারুল ইসলাম ও মেহেজান খাতুনের সন্তান। তিন ভাইয়ের মধ্যে তিনি মেজ। তিনি টেংরামারি মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। তারপর মেহেরপুর সরকারি কলেজে ভর্তি হয়ে  জীবন সংগ্রামে ঝাঁপিয়ে পড়েন তিনি। এরপর কর্মজীবনে তিনি লেখালেখি শুরু করেন যার ফলশ্রুতিতে প্রকাশিত হলো একক কাব্যগ্রন্থ অন্তরালে।