মাগুরা সরকারি হাসপাতালের চিকিৎসক নিখোঁজ

 

স্টাফ রিপোর্টার: নিখোঁজের চার দিন পরও সন্ধান মেলেনি মাগুরা শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক (মেডিকেল অফিসার) ডা. সুমন কুমার সিকদারের (২৮)। সুমনের নিখোঁজের ব্যাপারে গত মঙ্গলবার বিকেলে তারা বাবা সুকুমার সিকদার মাগুরা সদর থানায় জিডি করেছেন। তাদের বাড়ি মাগুরা সদর উপজেলার বেঙ্গা গ্রামে।

সুকুমার সিকদার জানান, খুলনা মেডিকেল কলেজ থেকে ডাক্তারি পাস করার পর ৩৩তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সুমন মাগুরার শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চাকরিতে যোগ দেন। এরপর থেকে অবিবাহিত সুমন মাগুরা শহরের কলেজপাড়ায় একাই ভাড়া বাসায় বসবাস করতো। গত সোমবার বিকেলে কর্মস্থল (দারিয়াপুর হাসপাতাল) থেকে সে বাসায় ফিরে আসে। বাসার অন্য ভাড়াটিয়াদের দেয়া তথ্যমতে, কিছুক্ষণ পর সে বাসা থেকে বের হয়ে যায়। পরে নিজ কক্ষে তার ব্যবহৃত মোবাইলফোনটি পাওয়া যায়। এরপর থেকে গত চার দিনেও তার কোনো খোঁজ মেলেনি। কর্মস্থল, আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের কাছে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি।

সদর থানার এসআই ও জিডির তদন্ত কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে সম্ভাব্য সব স্থানে ব্যাপক অনুসন্ধান চালাচ্ছে। তাছাড়া ডা. সুমনের নিখোঁজের ব্যাপারে বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে। মাগুরার সিভিল সার্জন ডা. এফবিএম আব্দুল লতিফ জানান, গত সোমবার সর্বশেষ ডা. সুমন কর্মস্থলে গিয়েছিলেন। তারপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। পরিবারের পক্ষ থেকে সদর থানায় জিডি করা হয়েছে। তবে তিনি লেখাপড়া ও উচ্চতর ডিগ্রি গ্রহণের বিষয়ে কিছুটা মানসিক ডিপ্রেশনে ছিলেন।