ঊর্ধ্বতন কর্মকর্তার আত্মীয়ের মোটরসাইকেল জব্দ

 

করে ঘোলদাড়ী ক্যাম্প ইনচার্জ ও কনস্টেবল ক্লোজড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার আত্মীয়ের মোটরসাইকেল জব্দ করে প্রত্যাহার হলেন এক ক্যাম্প ইনচার্জ ও এক কনস্টেবল। গত সোমবার সন্ধ্যায় তাদেরকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। তবে কর্তৃপক্ষ বলেছে অসদাচরণের কারণে তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

এলাকাসূত্রে জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার হাড়োকান্দি গ্রামের রফিকুল ইসলামের একটি মোটরসাইকেল ৩ জানুয়ারি আটক করে স্থানীয় ঘোলদাড়ি ক্যাম্প পুলিশ। মোটরসাইকেল মালিক রফিকুল ইসলাম ডিআইজি পর্যায়ের এক পুলিশ কর্মকর্তার চাচাতো ভাই। ওই পুলিশ কর্মকর্তার অনুরোধেও মোটরসাইকেল ছাড়া হয় না। ওপরন্তু ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে মোবাইলফোনে তাচ্ছিল্য ও দুর্ব্যবহার করেন ক্যাম্প ইনচার্জ এএসআই রাশেদুল হাসান ও কনস্টেবল জসিম। পরবর্তীতে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ফাঁড়ি থেকে অভিযুক্ত ক্যাম্প ইনচার্জ এএসআই রাশেদুল ও কনস্টেবল জসিমকে পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়।

এ ব্যাপারে অভিযুক্ত এএসআই রাশেদুল জানান, মোটরসাইকেলের কাগজ সঠিক ছিলো না। তাছাড়া ক্লোজড কী কারণে করা হয়েছে তা কর্তৃপক্ষ জানে।

চুয়াডাঙ্গার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন জানান, পুলিশের দায়িত্ব পুলিশ পালন করবে, এতে কোনো সমস্যা নেই। কিন্তু কার সাথে কী আচরণ করতে হবে এটা তো মনে রাখা দরকার। ওদের আচরণিক সমস্যা। খারাপ আচরণের কারণে তাদেরকে ক্লোজড করা হয়েছে।