প্রবাসীর স্ত্রী দুসন্তানের জননী বিয়ের দাবিতে মসজিদ কমিটির সভাপতির বাড়িতে অবস্থান

 

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রবাসীর স্ত্রী দু সন্তানের জননী রাবেয়া খাতুন। তিনি গত সোমবার বিকেল থেকে প্রেমিক আতিয়ার রহমানের বাড়িতে অনশন শুরু করেন। গতকাল মঙ্গলবার দুপুরে রাবেয়া খাতুনের মা এসে তাকে বাড়িতে ফিরিয়ে নিয়েছেন।

গ্রামবাসীসূত্রে জানা গেছে, দামুড়হুদার কার্পাসডাঙ্গা ভূমিহীন পাড়ার প্রবাসী সদর আলীর স্ত্রী দু সন্তান জননী রাবেয়া খাতুন (২৮) একই পাড়ার চুল ব্যবসায়ী মুনসুর আলীর ছেলে দু সন্তানের জনক আতিয়ার রহমানের সাথে পরকীয় সম্পর্কে জড়িয়ে পড়েন।

রাবেয়া খাতুন জানান, আতিয়ার রহমান বিয়ের প্রতিশ্রুতিতে বিভিন্ন সময় তার দেহভোগ শুরু করেন। বিয়ের দাবি তুলতে এড়িয়ে চলতে শুরু করেছেন। এখন বিয়ে না করে বিভিন্ন টালবাহান করছেন। এ জন্য বিয়ে দাবিতে তার বাড়িতে অবস্থান নিয়েছেন। কিন্তু সে পালিয়ে গেছে। গ্রামের কিছু নামধারী নেতারা তাকে পালানোর সুযোগ করে দিয়েছে।

স্থানীয় কয়েকজন জানায়, আতিয়ার রহমান এর আগেও একাধিক নারীর সাথে এ ধরণের ঘটনা ঘটিয়েছে। একেরপর এক তিনি নারীদের সাথে প্রতারণা করে আসছেন। এর একটি বিহীত হওয়া দরকার।

এদিকে রাবেয়ার প্রবাসী স্বামী সদর আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার স্ত্রী রাবেয়া খাতুন আমার বাড়ি ছেড়ে চলে গেছে। আমি আর তাকে ঘরে তুলবো না।