আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নে ভিক্ষুকমুক্তকরণ সভা অনুষ্ঠিত

 

ভালাইপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নে সরকার ঘোষিত ভিক্ষুকমুক্তকরণ, তাদের কর্মসংস্থান সৃষ্টি ও পুনর্বাসন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ইউনিয়নের তালিকাভুক্ত ২৬ জন ভিক্ষুকের মাঝে ছাগল ও রান্নর সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে চিৎলা ইউনিয়নের আয়োজনে ইউনিয়ন চত্বরে ভিক্ষুকমুক্তকরণ এ সভা অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউনিয়নের তালিকাভুক্ত ২৬ জন ভিক্ষুকের হাতে ছাগল ও রান্নর সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার আজাদ জাহান। উপস্থিত ছিলেন ইউপি সচিব চিরু কুমার শাহ কনক, বাড়দী ইউপির সাবেক চেয়ারম্যন তবারক হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহাসিন রেজা, ইউপ প্যানেল চেয়রম্যান ইন্তাদুল হক, ইউপি সদস্য অহিদুল হক, নিজাম উদ্দিন, লিয়াকত আলী, আকরামুর, জহুরুল ইসলাম, শুকুর আলী আ. রশিদ, রুশিয়া খাতুন, আনজিরা খাতুন, ফাতেমা খাতুন. ইউনিয়ন জন্ম নিবন্ধন সহকারী অন্তর প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আপনারা যারা আজকে এই মালামাল পেয়েছেন এগুলো নিয়ে আত্মনির্ভরশীল হওয়ার চেষ্ট করবেন, কখনো আর ভিক্ষাবৃত্ত করবেন না। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউপি সচিব চিরু কুমার শাহ কনক।