দামুড়হুদা ধান্যঘরা আবাহনী সবুজ ক্লাবে দ্বৈত ব্যাডমিন্টনে শাকিব-নোয়াজ জুটি চ্যাম্পিয়ন

কুড়–লগাছি প্রতিনিধি: খেলাধুলা ও সাংস্কৃতি চর্চা শরীর-মনকে স্বাভাবিক বিকাশে সহায়তা করে। খেলাধুলার মাধ্যমেই দেশের পরিচয় তুলে ধরা যায় গোটা বিশ্বে। গতকাল সোমবার রাত ৮টার সময় সমাপনী দিনের ফাইনালে শাকিব-নোয়াজ জুটি ২-১ সেটে ফিরোজ ও খোকন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ জুটির মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দর্শনা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও কুড়–লগাছি মাথাভাঙ্গা প্রতিনিধি হাসেমরেজা-হাসমত। এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক মারুফ শাহ, জহির উদ্দীন, নজরুল ইসলাম খোকন, আজাদ আশা, জামাত আলী, রাশিদুজ্জামান কটা প্রমুখ। পরিচালনা করেন তারিক ও রশিদ।
আলমডাঙ্গার মুন্সিগঞ্জে স্যার আব্দুল হাদী রতন ও সালাউদ্দিন ক্রিকেট টুর্নামেন্টে কুষ্টিয়া বাসার একাডেমি জয়ী
মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জে স্যার আব্দুল হাদী রতন ও সালাউদ্দিন ক্রিকেট টুর্নামেন্টে মুন্সিগঞ্জ সংহতি সংঘকে হারিয়ে কুষ্টিয়া বাসার একাডেমি জয়ী হয়েছে। গতকাল সোমবার বেলা ১টায় মুন্সিগঞ্জ টাউন ফুটবলমাঠে মুন্সিগঞ্জ সংহতি সংঘের ক্যাপ্টেন হিরালাল টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করে।
জবাবে কুষ্টিয়া বাসার একাডেমি ৭ উইকেট হারিয়ে ১৮ ওভার ৩ বলে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। মুন্সিগঞ্জের পক্ষে হিরালাল ৫৪ রান ও ৩টি উইকেট শিকার করে। বিজয়ী দলের নিরু ৪০ বলে ৯৭ রান করাই ম্যাচ সেরা নির্বাচিত হয়।