চুয়াডাঙ্গার হিজলগাড়ি ক্যাম্প পুলিশের ঝটিকা অভিযান ॥ ৩ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার হিজলগাড়ি এলাকায় ওষুধ ব্যবসায়ী সাংবাদিক অপহরণের একদিনের ব্যবধানে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরপর দুটি ঘটনার পর হিজলগাড়ি ক্যাম্প পুলিশ বিশেষ অভিযান চালিয়েছে। অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে। তবে কী কারণে গ্রেফতার করেছে সে বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেনি পুলিশ।
চুয়াডাঙ্গা সদরের হিজলগাড়ি ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই লিটন গাজী গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝটিকা অভিযান চালান বেগমপুর ইউনিয়নের কোটালী এবং ফুরশেদপুর গ্রামে। এ সময় পুলিশ কোটালী গ্রামের আলতাব হোসেনের ছেলে আলোচিত রিপন, ফুরশেদপুর গ্রামের জিন্নাত আলীর ছেলে জাহিদুল ইসলাম এবং একই গ্রামের আ.খালেকের ছেলে হাফিজুল ইসলামকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এসআই লিটন গাজী বলেন, ওপর মহলের নির্দেশে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোফাজ্জেল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এদিকে তিতুদহ ইউনিয়নের অনেকেই অভিযোগের সুরে বলেছেন, তিতুদহ ক্যাম্প পুলিশের দায়িত্বশীল অফিসাররা এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী এবং অপরাধীদের সাথে বসে আড্ডা মারেন। অপরাধীদের সাথে যখন পুলিশ সখ্যা গড়ে তোলে সেখানে জনমনে নানা প্রশ্ন উঠতেই পারে।
উল্লেখ্য, গত রোববার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ি-ছোটসলুয়া সড়কে হিজলগাড়ি বাজারের ওষুধ ব্যবসায়ী সাংবাদিক সেলিম রেজাকে অপহরণ, ২৪ ঘণ্টা না পেরুতেই সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হিজলগাড়ি-গোলাপনগর সড়কে কলাগাছ ফেলে গরুব্যবসায়ী এবং পথচারীদের নিকট থেকে প্রায় ৪ লাখ নগদ টাকাসহ বিভিন্ন মালামাল ছিনতাইয়ের ঘটনা ঘটে। হিজলগাড়ি এলাকায় পরপর দুটি বড় ধরনের অপরাধমূলক কর্মকা- সংঘটিত হওয়ায় এলাকার মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়।