আলমডাঙ্গায় ক্ষুব্ধ নেশাখোরে ট্রেনে কেটে মৃত্যু

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মালবাহী ট্রেনে কেটে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি নিজেই ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রত্যক্ষদর্শীদের অভিমত। গতকাল ৩ মার্চ বিকেলে আলমডাঙ্গা রেলস্টেশনে এ ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে রাজু নামের এক মাদকব্যবসায়ী আত্মহত্যাকারীর নিকট থেকে টাকা নিয়ে হেরোইন না দিয়ে মারধর করে তাড়িয়ে দেয়। সে সময়   ক্ষোভে-দুঃখে তিনি আত্মহত্যা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকেল ৪টার দিকে খুলনাগামী একটি মালবাহী ট্রেন আলমডাঙ্গা স্টেশনে প্রবেশকালে ওই যুবক ছুটে গিয়ে রেললাইনের ওপর শুয়ে পড়েন। মুহূর্তেই গলা কেঁটে তার শরীর পৃথক হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি বলেছেন, আলমডাঙ্গা স্টেশন এলাকার মৃত পঁচা খাঁর ছেলে রাজু  স্টেশনের পূর্বদিকের ডাউনে মাদকদ্রব্য বিক্রি করছিলো। সে সময় আত্মহত্যাকারী রাজুর নিকট  থেকে গাঁজা কিনতে গিয়েছিলেন। রাজু তার পকেটে থাকা ১৪০ টাকা নিয়ে হেরোইনের পরিবর্তে প্রতারণা করে গুল দিয়েছিলো। নেশা করতে গিয়ে বিষয়টি টের পেয়ে তিনি আবারও রাজুর নিকট ছুটে যান হেরোইন কিনতে। সে সময় রাজু তাকে মারধর করে তাড়িয়ে দিলে তিনি ক্ষোভে দুঃখে ছুটে গিয়ে ট্রেনের নিচে শুয়ে পড়ে আত্মহত্যা করেন।

আলমডাঙ্গা শহরের অনেকেই দাবি করেছেন, আত্মহত্যাকারী যুবকের নাম সুমন। বয়স ৪২-৪৩ বছরের মত। বাড়ি মানিকগঞ্জে। প্রায় ২ বছর আগে তিনি আলমডাঙ্গায় আসেন। এরপূর্বে মানিকগঞ্জে তিি ভাংড়ির ব্যবসা করতেন। এক পর্যায়ে নেশাসক্ত হয়ে পড়েন। নেশায় সর্বশান্ত হয়ে আলমডাঙ্গায় আসেন। আলমডাঙ্গায় তিনি কাগজ কুঁড়াতেন। বিক্রি করে যা পেতেন তাই দিয়ে অল্পবিস্তর খাওয়া-দাওয়া করতেন। বাকি টাকায় হেরোইন সেবন করতেন। রাতে চুয়াডাঙ্গা জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।