আলমডাঙ্গা শেখপাড়ায় স্কুলছাত্রী সুরভী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা শেখপাড়ায় স্কুল পড়ুয়া তামান্না আক্তার সুরভী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার মাদরাসা থেকে বাড়ি ফিরে নিজ ঘরের আড়ায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

জানা গেছে, উপজেলার হারদী শেখপাড়ার মৃত ইলিয়াস আলীর মেয়ে তামান্না আক্তার সুরভী (১৪) ভাংবাড়িয়া দাখিল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মতো গতকালও সুরভী মাদরাসায় যায়। মাদরাসা থেকে এসে কাউকে কিছু না বলে নিজ ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। বেশ কিছুক্ষণ পর তার মা তাকে ডাকতে গেলে তার কোনো সাড়া না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখতে পান সুরভী গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। পরে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। সুরভী তিন ভাই বোনের বড়। তার ছোট একভাই ও একটি বোন আছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় ৩ বছর আগে সুরভীর বাবা ইলিয়াস পানি পথে মালায়শিয়া যাওয়ার পথে মারা গেছে, তার পর থেকে সুরভী প্রায় একা একা চলা ফেরা করতো। ভাংবাড়িয়া মাদরাসার সুপার বলেন, তামান্না আক্তার সুরভী মাদরাসায় কোনোদিন কারো সাথে খারাপ ব্যবহার করতো না। সে সব সময় একা একা চলতে পছন্দ করতো। তার পরিবার ও এলাকাবাসী সুরভী কি কারণে আত্মহত্যা করলো তা কেউ বলতে পারেনি। এ সংবাদ লেখাবদি সুরভীর লাশ দাফনের প্রক্রিয়া চলছিলো।