চুয়াডাঙ্গা জনকল্যাণ সংস্থার কমিটি গঠন : সভাপতি শাহাবুল সম্পাদক হালিমা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বেসরকারি সংগঠন জনকল্যাণ সংস্থার (জকস) কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গত ৫ মার্চ জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্রে এতথ্য জানা গেছে। ফলে পূর্বের এডহক কমিটির পরিবর্তে এখন থেকে অনুমোদিত কমিটি দায়িত্ব পালন করবে।

অনুমোদিত কমিটিতে সভাপতি আলমডাঙ্গার কয়রাডাঙ্গার শাহাবুল ইসলাম, সহসভাপতি কয়রাডাঙ্গার আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক পুরাতন হাসপাতাল পাড়ার হালিমা হক, কোষাধ্যক্ষ কয়রাডাঙ্গার হায়বাত আলী রয়েছেন। নির্বাহী সদস্য হিসেবে কয়রাডাঙ্গার মহসিন আলী মিনা, মাস্টারপাড়ার আব্দুল হালিম ও রামচন্দ্রপুরের মমতাজ খাতুন কমিটিতে রয়েছেন। চুয়াডাঙ্গার ভালাইপুরের জনকল্যাণ সংস্থার কার্যনির্বাহী এই কমিটি আগামী ২০১৯ সালের ১ মার্চ পর্যন্ত দায়িত্ব পালন করবে।

চুয়াডাঙ্গা জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক আতিয়ার রহমান জানান, অনুমোদিত কমিটি দুই বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। ফলে, এডহক কমিটির দায়িত্ব আর রইলো না। অনুমোদিত ৭ সদসস্যের কমিটির তালিকা সভাপতি ও সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, জকসের নানা জটিলতার কারণে গত ২০১৫ সালের ১৯ ডিসেম্বর তিনমাসের জন্য একটি এডহক কমিটি গঠন করা হয়। দীর্ঘদিন পর নতুন কমিটি অনুমোদিত হওয়ায় এডহক কমিটি বিলুপ্তি ঘটলো।