চুয়াডাঙ্গা কোটালির গ্রাম্য চিকিৎসক আইতুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা : আসামি পলাতক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা সদরের বেগমপুর কোটালি দর্শনাপাড়ার গ্রাম্য ডাক্তার ফরজুন আলী ওরফে আইতুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি রুজু করা হয়। সহায়তায় ছিলেন হাসপাতালের ওসিসি প্রতিনিধি ও লোকমোর্চা নেতৃবৃন্দ।

ধর্ষণের শিকার গৃহবধূ তার দায়ের করা মামলা বলেছেন, গত রোববার সকাল সাড়ে ৯টার দিকে প্রতিবেশী গ্রাম্য ডাক্তার ফরজুন আলীর ওরফে আইতুলের নিকট পেটের ব্যাথার ওষুধ নেয়ার জন্য গিয়েছিলাম। ওষুধ দিচ্ছি বলে ঘরের মধ্যে ডাকে। সরল বিশ্বাসে ঘরে ঢুকতেই দরজা আটকে ধর্ষণ করে। চিৎকারে লোকজন ছুটে আসে। আইতুল ডাক্তার পালিয়ে যায়। হোসেন, আছের আলী, রূপচান এ ঘটনার সাক্ষী।

গতকাল সোমবার শেষ খবর পাওয়া পর্যন্ত ধর্ষণ মামলার আসামি গ্রাম্য ডাক্তারকে পুলিশ ধরতে পারেনি। মামলা দায়ের সময় উপস্থিত ছিলেন জেলা লোকমোর্চার সভাপতি অ্যাড. আলমগীর হোসেন সাধারণ সম্পাদক অ্যাড. এমএম শাহজাহান মুকুল, সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম সনি, সদর উপজেলা লোকমোর্চার সভাপতি সহিদুল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক লাইলা পারভীন, সহসভাপতি শাহানা ইউসুফ কেয়া, সদস্য আশরাফ বিশ্বাস মিল্টু, কিশোর কুমার কুণ্ডু ও সদস্য সচিব কানিজ সুলতানা।