দেশের টুকিটাকি : শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকার দু হাত ভেঙে দিলো বখাটে

বিএনপি এখন প্রেসরিলিজ ফেসবুক নির্ভর দল : এরশাদ

স্টাফ রিপোর্টার: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি এখন প্রেস রিলিজ ও ফেসবুক নির্ভর দল। বিএনপিই আমাদের ওপর সবচেয়ে বেশি অত্যাচার চালিয়েছে। এর প্রতিফলন এখন তারা পাচ্ছে। গতকাল মঙ্গলবার সকালে খুলনার সার্কিট হাউস সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। আগামী খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী এসএম মুশফিকুর রহমানের আনুষ্ঠানিক নির্বাচনী কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরশাদ বলেন, দীর্ঘ ২৬ বছর আমরা ক্ষমতার বাইরে ছিলাম। এর মধ্যে ছয় বছর আমাকে জেলে থাকতে হয়েছে। নির্বাচনে অংশ নিতে দেয়া হয়নি। সেই জাতীয় পার্টি আর আজকের পার্টির মধ্যে অনেক ফারাক। জাতীয় পার্টি এখন রাজনীতিতে ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে।

 

ইয়াবা পাচারে শিক্ষা সচিবের পাজেরো!

স্টাফ রিপোর্টার: শিক্ষা সচিবের গাড়ি পরিচয় দেয়া পাজেরো জিপ থেকে ইয়াবা উদ্ধার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি। এ সময় গাড়িতে থাকা দুই যুবককে আটক করা হয়। গতকাল মঙ্গলবার ভোররাত ৪টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টের পূর্বের মোড় এলাকা থেকে গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়িটির দুই দরজার পার্টসে বিশেষ কৌশলে রাখা ছয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক যুবকরা হলেন- টেকনাফ পৌর এলাকার কুলালপাড়ার মুহাম্মদ তৈয়বের ছেলে তৌহিদুর রহমান তুহিন (২২) ও চট্টগ্রামের আনোয়ারা থানার বৈরাগ এলাকার মৃত আবদুস সাত্তারের ছেলে সালেহ জাহাঙ্গীর (৩১)। তবে এসব ইয়াবার মালিক টেকনাফের নাজিরপাড়ার মুহাম্মদ ছিদ্দিকের ছেলে রবিউল বলে দাবি করেছেন তুহিন। তার দাবি, চট্টগ্রাম পর্যন্ত যেতে গাড়িতে ওঠেন তিনি।

 

শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকার দু হাত ভেঙে দিলো বখাটে

স্টাফ রিপোর্টার: প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শ্রেণিকক্ষে ঢুকে লোহার রড ও খুন্তি দিয়ে এলোপাতাড়ি পিঠিয়ে এক শিক্ষিকার হাত ভেঙে দিয়েছে বখাটে। গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি পূর্ব ডেঙ্গাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত স্কুলশিক্ষিকার নাম মিসফা সুলতানা (২৫)। তিনি উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন গ্রামের ফজু সওদাগর বাড়ির মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মেয়ে এবং পূর্ব ডেঙ্গাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। গুরুতর আহত স্কুলশিক্ষিকা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। হামলাকারী বখাটে আহসান উল্লাহকে (৩৩) স্থানীয়রা আটক করে পটিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। এদিকে বখাটে যুবকের শাস্তির দাবিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া পৌর সদরে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষক ও এলাকাবাসী।

 

ইডেন ছাত্রী হত্যায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: ঢাকার ইডেন কলেজের ছাত্রী শরীফা বেগম পুতুল হত্যা মামালায় তার স্বামী ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি মাহামুদুল আলম শিকদারকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার সাতক্ষীরা জেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে র‌্যাব-৬ এর সদস্যরা তাকে গ্রেফতার করে। গতকাল মঙ্গলবার দুপুরে বাগেরহাট সার্কিট হাউজে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম এ তথ্য জানান। পরে বিকেলে আসামিকে মোল্লাহাট থানায় সোর্পদ করা হয়েছে। র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম জানান, ইডেন কলেজের ছাত্রী পুতুল হত্যা মামলায় ২০১৬ সালের ১৪ মে একমাত্র আসামি মাহামুদুল আলমের অনুপস্থিতিতে আদালত তার ফাঁসির দণ্ডাদেশ দেন।