সেলফির আবদারে বিদ্যাকে জড়িয়ে ধরলেন ভক্ত

কলকাতা বিমানবন্দরে এমন ঘটনার মুখোমুখি হতে হবে কখনো চিন্তা করেননি অভিনেত্রী বিদ্যা বালান। হাসিখুশি এবং মানুষের সঙ্গে মিশতে ভালবাসেন বিদ্যা। প্রথম ছবি বাংলা ভাষাতে হওয়ায় কলকাতা ও  বাঙালিদের নিয়ে আলাদা আবেগ আছে তাঁর। কলকাতায় আসা মানে বিদ্যার কাছে অনেকটা ‘হোমকামিং ফিলিং’।

কলকাতা বিমানবন্দর থেকে বের হচ্ছিলেন বিদ্যা। সঙ্গে ছিলেন ‘বেগম জান’ ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং প্রযোজক মহেশ ভাট। এমন সময় এক ভক্ত এসে আবদারজোড়ে বিদ্যার সঙ্গে সেলফি তোলার। বিদ্যা আপত্তি করেননি। গোলমাল বাধে যখন বিদ্যা সেলফির জন্য পোজ দিতে যান। একহাতে মোবাইল-এর ফ্রন্ট ক্যামেরা অন করে অন্য হাত বিদ্যা বালানের পিঠের উপর দিয়ে তাঁর কাঁধের নিচের অংশ চেপে ধরেন ওই ভক্ত। এতে বিদ্যা ক্ষেপে যান। সঙ্গে সঙ্গে হাত সরাতে বলেন। পরিস্থিতি সামলাতে বিদ্যার নিরাপত্তারক্ষীকে হস্তক্ষেপ করতে হয়। এরপরও বিদ্যা সেলফির জন্য পোজ দেন। এবারও সেলফি তোলার সময় ফের একইভাবে বিদ্যার কাঁধের নিচের অংশ চেপে ধরেন ওই ভক্ত। ক্ষুব্ধ বিদ্যা পোজ দেওয়া বন্ধ করে সতর্ক করেন। কিন্তু, এরপরও সেই ভক্ত সেলফির জন্য আবদার জানাতে থাকে। ক্ষুব্ধ বিদ্যা এবার ‘না’ বলে সেখান থেকে বেরিয়ে যান।

বিদ্যা জানান, ‘ছেলে হোক বা মেয়ে- অপরিচিত কেউ এভাবে জাপটে ধরলে অস্বস্তি লাগে। কারণ, এরা জোর করে একজনের সঙ্গে ঘনিষ্ঠ হতে চায়। আমি সেটাই বোঝানোর চেষ্টা করছিলাম। আমরা পাবলিক ফিগার, তারমানে এই নয় যে পাবলিক প্রপার্টি।’

তবে এটা নিয়ে বিদ্যা আইনানুগ কোন ব্যবস্থা নেননি।


আরো দেখুন

সালমানের জেল নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

বিনোদন ডেস্ক: বিলুপ্তপ্রায় কৃষ্ণসার প্রজাতির হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত সালমান খানকে পাঁচ বছরের কারাদণ্ড …

Loading Facebook Comments ...