Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

১২ দিনের মাথায় গাংনীতে ফের বাস ডাকাতি

 

গাংনী প্রতিনিধি: শিক্ষা সফরের বাসে ডাকাতির ১২ দিনের মাথায় মেহেরপুর গাংনীতে আবারও বাস ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল রোববার ভোরের দিকে গাংনী-প্রাগপুর সড়কেরর গাংনী উপজেলার ব্রজপুর নামক স্থানে ২টি বাস ও ১টি ট্রাকে ডাকাতি সংঘটিত হয়েছে। অস্ত্রধারী ডাকাতরা বাসযাত্রী ও চালকদের মারধর করে নগদ লক্ষাধিক টাকা ও মোবাইলফোনসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে বলে ভুক্তভোগী সূত্রে জানা গেছে।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মেহেরপুর ফেরার পথে গতকাল ভোর ৫টার দিকে ব্রজপুর নামক স্থানে সড়কে গাছ ফেলে যানবাহন আটকে দেয় ডাকাতরা। এ সময় ফাতেমা ও শ্যামলী পরিবনের দুটি বাস, একটি ট্রাক ও পথচারী একজনের কাছ থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়। এ সময় ফাতেমা পরিবহনের হেলপার মিজানুর রহমান মিজানকে মারধর করে ডাকাতরা। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এদিকে স্থানীয় মসজিদের মোয়াজ্জিম জিয়াউর রহমান ফজরের আজান দিতে মসজিদে যাওয়ার সময় ওই ডাকাতদের কবলে পড়ে। তাকে গাছের সাথে বেঁধে রাখা হয়। পরিবহন ডাকাতির এক পর্যায়ে স্থানীয় লোকজন খবর পেয়ে প্রতিরোধ গড়ে তুললে ডাকাতরা পালিয়ে যায়। গাংনী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) কাফরুজ্জামান বলেন, ওই বাসে তেমন কোনো যাত্রী ছিলো না। তবে কারা এ ঘটনার সাথে জড়িত তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ৬ মার্চ ভোর রাতে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার আকুবপুর নামক স্থানে বাস ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা মেহেরপুর পৌর কলেজের শিক্ষা সফরের ৫টি বাসে ঘণ্টাব্যাপী ডাকাতি করে নগদ টাকা, সোনার গয়না ও মোবাইলফোনসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় সন্দেহভাজন ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। তারা এখন জেলহাজতে রয়েছে।

 


আরো দেখুন

নীতিমালা জারি : একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ৯ মে

  ২০১৭-১৮ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির নীতিমালা রোববার জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। নীতিমালা অনুযায়ী, …

Loading Facebook Comments ...