বৃহস্পতিবার , এপ্রিল ২৬ , ২০১৮

আলমডাঙ্গার মুন্সিগঞ্জে দুটি ফার্মেসি ও এক ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত ২টি ওষুধের দোকানে অভিযান চালিয়ে ৬ হাজার টাকা ও এক ভুয়া ডাক্তারের ২০ হাজার টাকা জরিমানা করেন।

জানা গেছে, গতকাল রোববার বিকেল ৪টার দিকে মুন্সিগঞ্জ বাজারের ওষুধের দোকানে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। বাজারের সোনাতনপুর মোড়ের চমক ফার্মেসিতে মেয়াদোর্ত্তীণ ওষুধ রাখার দায়ে ১ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া মুন্সিগঞ্জ মদন বাবুর মোড়ের সুজন ফার্মেসিতে মেয়াদোর্ত্তীণ ও অনুমোদনহীন ওষুধ রাখার দায়ে ৫ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া সুজন ফার্মেসির ডাক্তার আবির হাসান খোকনের ডাক্তারি সার্টিফিকেট দেখতে চাইলে তিনি দেখাতে ব্যর্থ হলে তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করাকালীন নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, আবিদ হাসান খোকনের কোনো ডাক্তারি সার্টিফিকেট নেই। তিনি মনগড়া প্রেসক্রিপশন তৈরি করে প্যারামেডিকেল ডিএইচএফ (বিটিএই ঢাকা) ও বাত ব্যাথা প্যারালাইসিস, চর্ম ও যৌন, জন্ডিস, মা ও শিশু অভিজ্ঞ লিখে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। এছাড়া প্রেসক্রিপশনে রেজি. নং ১৯৯৯০ লিখে রেখেছেন সেটাও ভুয়া। আসলে তিনি কোনো ডাক্তারই না। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা নির্বাহী ম্যাজিস্ট্রেট টুকটুকি তালুকদার ও পাপিয়া আক্তার। অপরদিকে ভ্রাম্যমাণ আদালতে সংবাদ পেয়ে বাজারের অধিকাংশ ফার্মেসি মালিকেরা দোকান বন্ধ করে পালিয়ে যান।


আরো দেখুন

আলমডাঙ্গায় সবজি উৎপাদনে কীটনাশকের যথেচ্ছ ব্যবহার : এখনই প্রতিবিধান জরুরি

  রহমান মুকুল: আলমডাঙ্গায় স্থানীয়ভাবে উত্পাদিত শাক-সবজিতে মাত্রাতিরিক্ত কীটনাশক বা বিষ ব্যবহারের অভিযোগ উঠেছে। হাইব্রিড …

Loading Facebook Comments ...