চুয়াডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেবের ইন্তেকাল

প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা ও গার্ড অব অনার প্রদান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার গুলশানপাড়ার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…….রাজেউন)। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। বেলা ৪টার দিকে প্রশাসনের পক্ষ থেকে তার মরদেহে গার্ড অব অনার প্রদান এবং জান্নাতুল মাওলা কবরস্থানে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন হয়।
চুয়াডাঙ্গা সোনালী ব্যাংকের সাবেক সিনিয়র অফিসার গুলশানপাড়ার আব্দুল মোতালেব মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নিকট আত্মীয় নুরুল হুদা জানান, আব্দুল মোতালেব চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের খেজুরতলা গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় ছিলেন। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আব্দুল মোতালেবের প্রথম জানাজা বাদ জোহর নিজ গ্রামে অনুষ্ঠিত হয়। প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের পক্ষে ফুলেল শ্রদ্ধা এবং প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় জেলা প্রশাসক সায়মা ইউনুস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মহা. শামশুজ্জোহা, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আকসিজুল ইসলাম রতন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার আবু হোসেন, ডেপুটি কমান্ডার মোস্তফা খান, সহকারী ইউনিট কমান্ডার (প্রচার) সিরাজুল ইসলাম, সহকারী ইউনিট কমান্ডার (অর্থ) ফজলুল হক, কার্যকরী সদস্য নুরুল হক, ওসমান গনি, মাবুদ জোয়ার্দ্দার ও মোহাম্দ সেলিমসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার আবু হোসেন বীর মক্তিযোদ্ধা আব্দুল মোতালেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।