ঝিনাইদহে লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : ২০ জন আহত

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের তামাক সেন্টার অফিস ও পল্লী বিদ্যুৎ অফিসের মাঝামাঝি রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো- ঝিনাইদহ শহরের নতুন কোর্টপাড়া এলাকার মাজেদুল ইসলাম, পবহাটি এলাকার সুবীর কুমার, চরখাজুরা গ্রামের আলিম উদ্দিন, মতলেব উদ্দিন, মধুপুর গ্রামের হাবিবুর রহমান, সদর উপজেলার সাধুহাটি গ্রামের আমিরুল ইসলাম, হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের মর্জিনা খাতুন, কালীগঞ্জ উপজেলার মিঠাপুকুর এলাকার শাহ আলম, গোপিনাথপুর গ্রামের পিয়াস উদ্দিন, কুমড়াবাড়িয়া গ্রামের রেহেনা খাতুন, যশোর সাতমাইল এলাকার ময়না খাতুন, চুয়াডাঙ্গার মোর্তজাপুর এলাকার মসলেম উদ্দিন, রাজশাহীর দুর্গাপুর এলাকার এজাজুল ইসলামসহ ২০ জন।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, দুপুরে চুয়াডাঙ্গা থেকে সাথী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহে আসছিলো। পথিমধ্যে ঝিনাইদহ সদর উপজেলার তামাক সেন্টারের অফিস ও ঝিনাইদহ পল্লী বিদ্যুত অফিসের সামনে পৌঁছুলে বাসটি বেপরোয়া গতিতে চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। এতে কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে মাজেদুল ও মসলেমের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এদিকে স্থানীয়ারা জানিয়েছেন, বাসটি দুর্ঘটনাকবলিত হওয়ার সাথে সাথে ড্রাইভার গাড়ি থেকে বেরিয়ে দৌড়ে পালিয়ে যায়।