বঙ্গবন্ধুর আদর্শে জীবন গড়ার পরামর্শ

গাংনীতে বিএনপি থেকে আওয়ীমী লীগে যোগদান অনুষ্ঠানে এমএ খালেক

 

গাংনী প্রতিনিধি: বঙ্গবন্ধুর আদর্শে জীবন গড়ার পরামর্শ দিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেক। গতকাল বুধবার বিকেলে গাংনীস্থ নিজ বাস ভবনে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকারীদের উদ্দেশে তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে কাজ করছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বর্তমান সরকারের যুগান্তকারী কয়েকটি উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, সকলের সহযোগিতা থাকলে এই উন্নয়নের ধারা অব্যহত থাকবে। এজন্য দলীয় নেতাকর্মী-সমর্থকসহ সবাইকে উন্নয়ন প্রশ্ন একমত পোষণ করতে হবে। অনুষ্ঠানে ষোলটাকা ইউনিয়নের বানিয়াপুকুর গ্রামের অর্ধ শতাধিক বিএনপি সমর্থক এমএ খালেকের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। ষোলটাকা ইউনিয়নের ২ নং ওয়ার্ড বানিয়াপুকুর আ.লীগ সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদের নেতৃত্বে বিএনপি সমর্থক সেপ্টু মিয়া, কোরবান আলী, দিনাজ আলী, শুকুর আলী, হাসান আলী, তারেক রহমান, আব্দুর রহমান ও জাহাঙ্গীরসহ অর্ধ শতাধিক সমর্থক আ.লীগের যোগদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৌর আ.লীগ সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, ষোলটাকা ইউপি আ.লীগ সভাপতি আব্দুল মান্নান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আজগর আলী, গাংনী পৌর ৭ নং ওয়ার্ড আ.লীগ সভাপিত জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মহিবুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ নেতৃবৃন্দ।