চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে ২৬ জন গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় সাঁড়াশি অভিযান চালিয়ে মাদকব্যবসায়ীসহ ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার মধ্যরাত থেকে গতকাল সোমবার সকাল ৬টা পর্যন্ত জেলার ৪ উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় ১২ বোতল ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা ও জীবননগর সার্কেল) মো. কলিমুল্লাহ জানিয়েছেন, পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে চুয়াডাঙ্গা সদর থানা ৪ জন, দামুড়হুদা মডেল থানা ৪ জন, জীবননগর থানা ৯ জন ও আলমডাঙ্গা থানা পুলিশ ৯ জনকে গ্রেফতার করে। এসময় উদ্ধার করা হয় ১২ বোতল ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক। গ্রেফতারকৃতরা নাশকতা, চুরি ও ডাকাতিসহ নিয়মিত মামলার আসামি বলে জানান তিনি।

আন্দুলবাড়িয়া প্রতিনিধি জানিয়েছেন: জীবননগরের শাহাপুর ক্যাম্প পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৫ পুরিয়া গাঁজাসহ এক মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় আন্দুলবাড়িয়ার হারদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকট থেকে পুলিশ তাকে আটক করে।

শাহাপুর ক্যাম্প ইনর্চাজ এসআই ওয়ালিয়ার রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাহাপুর ক্যাম্প পুলিশ মাদকবিরোধী অভিয়ান চালিয়ে আন্দুলবাড়িয়া মাঠপাড়ার আব্দুর রশিদের ছেলে কামরুল ইসলামকে ১৫ পুরিয়া গাঁজাসহ আটক করা হয়। রাতে গাঁজাসহ তাকে জীবননগর থানায় হস্তান্তর করা হয়েছে।