মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় গাংনী পৌর করনির্ধারক এনামুলসহ আহত ৮

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-মুজিবনগর সড়কের দায়িরপুর-পুরন্দপুর এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে গাংনী পৌরসভার করনির্ধারক ইনামুলসহ চারজনকে রাজশাহী ও কুষ্টিয়া মেডিকেলে রেফার করা হয়েছে। মুজিবনগর দিবসের অনুষ্ঠানে যোগদানকালে গতকাল রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকালে গাংনী থেকে মোটরসাইকেলে মুজিবনগরের উদ্দেশে রওনা দেন এনামুল হক। দারিয়াপুর এলাকায় পৌঁছুলে পেছন থেকে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি সামনে থাকা আরেকটি মাইক্রোবাসের সাথে ধাক্কা লেগে মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বল্লভপুর মিশন হাসপাতাল থেকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেও তার শারীরিক অবস্থার উন্নতি না হলে দুপুরে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেয়া হয়। তার মাথা ও বুকে আঘাত লেগেছে। তবে সে আশঙ্কামুক্ত বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে গাংনীর তেঁতুলবাড়িয়া ইউনিয়ন থেকে শ্যালোইঞ্জিন চালিত আলগামনযোগে মুজিবনগর যাচ্ছিলেন কয়েকজন। মুজিবনগরের অদূরে আলগামনের একটি চাকা খুলে গিয়ে উল্টে পড়ে। এতে আহত হন করমদী গ্রামের আব্দুল মোমিন ও তপু মিয়া, মথুরাপুর গ্রামের নজরুল ইসলাম, সহড়াতলা গ্রামের সাগর হোসেনসহ ৭ জন। এদেরকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনজনকে কুষ্টিয়া মেডিকেলে রেফার করেন চিকিৎসক।