Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

৩০ ভাগ বেতন বাড়ছে ক্রিকেটারদের!

 

স্টাফ রিপোর্টার: মাত্র কয়েক দিন আগেই ক্লাব থেকে আর বিসিবি থেকে পাওয়া পারিশ্রমিক নিয়ে তুলনা করেছেন মুশফিকুর রহিম। তখন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো, ক্রিকেটারদের বেতন-বোনাস বাড়ানোর বিষয়টি। ক্রিকেটাররাও এ নিয়ে কথা বলেছেন বিসিবি কর্মকর্তাদের সঙ্গে। অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানালেন, ক্রিকেটারদের বেতন বাড়ছে, এটা ঠিক। তবে তা ২০ থেকে ৩০ ভাগ।

কেউ কেউ বলছিলেন, ক্রিকেটারদের পারিশ্রমিক দ্বিগুণ-কিংবা তিনগুণও হতে পারে। আকরাম খান নিশ্চিত করে কিছু জানাননি যে কতো বেতন বাড়বে। জানালেন বোর্ড মিটিংয়েই চূড়ান্ত সিদ্ধান্ত হবে। তবুও কিছুটা ইঙ্গিত দিয়েছেন আকরাম খান। তিনি মুখ ফুটে কিছু না বললেও ক্রিকেটপাড়ায় জোর গুঞ্জন  ২০ থেকে ৩০ ভাগ বেতন বাড়ছে ক্রিকেটারদের।
২২ এপ্রিল বিসিবির কার্যনির্বাহী বোর্ডের সভা। ওই সভাতেই ক্রিকেটারদের বেতন বাড়ানোর নিশ্চয়তা দিলেন আকরাম খান। তিনি বলেন, ‘বোর্ড মিটিংয়ে নিশ্চিত বেতন বাড়ছে। তবে কতো বাড়ছে, এখন বলা যাচ্ছে না। বোর্ড মিটিংয়ে সিদ্ধান্ত হবে। আমার মতে, অবশ্যই ক্রিকেটারদের বেতন বাড়া উচিত।’ বোর্ডের সঙ্গে চুক্তিভুক্ত ক্রিকেটার রয়েছেন চার ক্যাটাগরিতে। এ চার ক্যাটাগরির মধ্যে ‘এ প্লাসে’ থাকা টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম এবং ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা পাচ্ছেন সর্বোচ্চ বেতন। এছাড়া টেস্ট ক্রিকেটে বাংলাদেশের ক্রিকেটারদের ম্যাচ ফি দেড় লাখ টাকা, ওয়ানডেতে এক লাখ এবং টি ২০তে ৭৫ হাজার টাকা করে।


আরো দেখুন

৪ জুনের অপেক্ষায় আফ্রিদি

  মাথাভাঙ্গা মনিটর: শহীদ আফ্রিদি খুব আগ্রহ নিয়ে অপেক্ষায় আছেন চ্যাম্পিয়নস ট্রফির। ১ জুন ইংল্যান্ডে …

Loading Facebook Comments ...