বৃহস্পতিবার , এপ্রিল ২৬ , ২০১৮

মহেশপুরে মানবপাচার ও প্রতারণার অভিযোগে পুত্রবধূসহ দুজন গ্রেফতার

 

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরে মানবপাচার সিন্ডিকেটের সদস্য রবিউল ইসলাম ও তার পুত্রবধূকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে বুধবার তাদেরকে আটক করা হয়।

এলাকাবাসী ও মহেশপুর থানাসূত্রে প্রকাশ, মহেশপুর উপজেলার সামন্তা গ্রামের রবিউল ইসলামের ছেলে রেজাউল ইসলাম মিলন, পাচু বেপারির ছেলে রবিউল, পীরগাছা ইসলামপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে বদরুল, সামন্তা গ্রামের মিলনের স্ত্রী চুমকি খাতুন দীর্ঘদিন ধরে বিদেশে চাকরি দেয়ার লোভ দেখিয়ে মোটা অঙ্কের টাকা নিয়ে আদম ব্যবসার মাধ্যমে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। এমনকি বিদেশে লোক নিয়ে জিম্মি করে তাদের পরিবারের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। ভুক্তভোগী দুজন তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় ও চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করে। গতকাল বুধবার রাতে মহেশপুর থানার ভৈরবা ফাঁড়ির এএসআই মিজান ও চুয়াডাঙ্গা সদর থানার এসআই সানজিৎ অভিযান চালিয়ে গোপালপুর মাঠপাড়া থেকে আটক করে এবং মিলনের স্ত্রী চুমকি খাতুনকে চুয়াডাঙ্গা শহর থেকে গোপন তথ্যের ভিত্তিতে এসআই ইবনে খালিদ ইস্টালিন আটক করেন। এদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানার নুরুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম একটি মামলা দায়ের করেছেন।

এদিকে মহেশপুর থানার মানিকদিহি গ্রামের জব্বার আলীর ছেলে আজিজুর রহমান মহেশপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। আজিজুর রহমানকে আদম বেপারি মিলন ভালো চাকরি দেয়ার নাম করে কাতারে নিয়ে যায়। সেখানে চাকরি না দিয়ে তার পাসপোর্ট নিয়ে মিলন পালিয়ে যায়। এই অবস্থায় আাজিজুর কাতার পুলিশের হাতে ধরা পড়ে এবং জেল খেটে বাড়ি আসে। পরবর্তীতে আজিজুর জালিয়াতী ও প্রতারণার অভিযোগে মহেশপুর থানায় মামলা করে। মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, বাকি আসামিদেরকে গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।


আরো দেখুন

মুজিবনগর দিবস ও বঙ্গবন্ধুর আদর্শ মূল্যায়ন ও গবেষণা সংসদের আলোচনাসভা ডা. মেহেদী

শেখ হাসিনা জন্ম না নিলে বাংলাদেশ কখনো উন্নত বিশ্বের কাতারে অঅসতে পারতো না স্টাফ রিপোর্টার: …

Loading Facebook Comments ...