Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

গাংনীর বামন্দীতে র‌্যাবের টহলদলের সফল অভিযান : দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী থেকে ১টি বিদেশি নাইন এমএম পিস্তল, ১টি দেশীয় ওয়ান শুটারগান ও ১ রাউন্ড কার্তুজসহ আলমাস হোসেন (৫০) নামে একজনকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার দুপুরে র‌্যাব-৬’র একটি টহল দল এ অভিযান চালায়। আটক আলমাস হোসেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগরের মৃত সৈয়দ আলীর ছেলে। তিনি একজন অস্ত্র ব্যবসায়ী বলে জানায় র‌্যাব। র‌্যাব-৬ ঝিনাইদহ কোম্পানি কমান্ডার মেজর মো. মনির আহমেদ ও স্কোয়াড কমান্ডার ক্যাপ্টেন মোহাম্মদ মোজাম্মেল হোসেন খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

গতরাতে এক প্রেসবিজ্ঞপ্তিতে মেজর মো. মনির হোসেন জানিয়েছেন, র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিকদল নিয়মিত টহল করাকালীন অস্ত্রের বিষয়ে গোপন সংবাদ পান। এর ভিত্তিতে বামুন্দী পূর্বপাড়া বটতলার জনৈক মোয়াজ্জেম বিশ্বাসের চায়ের দোকানের সামনে থেকে আলমাসকে আটক করা হয়। তার হাতে থাকা একটি প্লাস্টিকের শপিং ব্যাগের ভেতর থেকে একটি বিদেশি নাইন এমএম পিস্তল, একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও এক রাউন্ড ওয়ান শুটারগানের কার্তুজ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত এবং আটক আলমাসকে গাংনী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তার বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের সংশোধনী ২০০২’র ১৯ (ক) ধারায় র‌্যাব মামলা দায়ের করবে বলে জানা গেছে।

 

আসমানখালীতে হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি ও জেলা পরিষর্দের সদস্য রকিবুল হাসানের সুস্থতা কামনায় দোয়া মাহাফিল

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার গাংনী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জাতীয় সংসাদের হুইপ চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিয়োদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য রকিবুল হাসানের সুস্থতা কামনায় দোয়া  মাহাফিল  অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে আসমানখালী স্কুল প্রাঙ্গণে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী ইউনিয়ন যুবলীগের সভাপ্রতি রোনুজ্জামান টোকন। বিশেষ অতিথি ছিলেন আসমানখালী মাধমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মইনদ্দীন আহম্মদ। উস্থিত ছিলেন গাংনী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, সজল আহম্মদ, জাহাঙ্গীর আলম, সাবেক ইউপি সদস্য বেল্টু, মইনুদ্দীন আহাম্মেদ, ছাত্রলীগ নেতা বিপ্লাব, রাজন, রনি, রাজু আহাম্মদ, প্রমুখ। দোয়া পরিচালনা করেন  আসমানখালী সামসুল উলুম হাফিজা মাদরাসার প্রধান শিক্ষক মাও. মোহাম্মদ জহুরুল ইসলাম আজ্জী।

 


আরো দেখুন

নব্য জেএমবির দুই জঙ্গি নিহত : বিস্ফোরক ও অস্ত্র উদ্ধার

ঝিনাইদহের লেবুতলায় ও মহেশেপুরে বজরাপুরে আস্তানায় পুলিশের অভিযান মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজরাপুর হঠাৎপাড়া …

Loading Facebook Comments ...