চুয়াডাঙ্গা সিনেমাহলপাড়ায় আশার বাড়িতে কাজ করার সময় বিপত্তি : বিদ্যুত স্পৃষ্টে ঝলসে গেছেন গ্রিলমিস্ত্রি সালাম

 

স্টাফ রিপোর্টার: বিদ্যুতস্পৃষ্ট হয়ে গ্রিলমিস্ত্রি আব্দুস সালাম গুরুতর আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গা সিনেমাহলপাড়াস্থ আশার বাড়িতে গ্রিলের পাইপ তিনতলায় তুলতে গিয়ে বিদ্যুত স্পৃষ্টে ঝলসে যান তিনি।

আব্দুস সালামকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। অবস্থা গুরুতর। তিনি চুয়াডাঙ্গা জেলা শহরের বুজরুকগড়গড়ি মাদরাসাপাড়ার শরিফুল ইসলামের ছেলে। কেদারগঞ্জস্থ মিজান ওয়ার্কসপের শ্রমিকের কর্মচারী। বাড়িমালিক চুয়াডাঙ্গার এক শিল্পপতির জামাতা। তার বাড়তে গ্রিলের কাজ করতে গিয়ে বিদ্যুত স্পৃষ্টে গ্রিলমিস্ত্রি গুরুতর আহত হলেও তেমন সহযোগিতার হাত বাড়াননি বলে অভিযোগ।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে স্থানীয়রা বলেছেন, আশার বাড়ির ওপরের তলার বারান্দায় গ্রিলের কাজ হচ্ছে। এ কাজের জন্য জিআইপাইপ ওপরে তুলছিলেন কয়েকজন। আব্দুস সালাম ওপরে তোলার সময় তার একটি পাইট রাস্তার পাশের বৈদ্যুতিক মেনতারের ওপরে পড়ে। অপর পাইপ লাগে তার পিঠে। বিদ্যুত স্পৃষ্টে তার পিঠে ও হাতে ঝলসে যায়। সহকর্মীসহ স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান।

 


আরো দেখুন

নীতিমালার কঠিন বেড়াজালে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান

স্টাফ রিপোর্টার: নতুন এমপিওভুক্তি পেতে নীতিমালার কঠিন বেড়াজালে পড়তে হচ্ছে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানকে। সদ্য জারি হওয়া …

Loading Facebook Comments ...