শনিবার , ফেব্রুয়ারি ২৪ , ২০১৮

চুয়াডাঙ্গা আরামপাড়া থেকে আলী হোসেন মাকের্টে যাওয়ার পথে হামলার শিকার : অটো থেকে নামিয়ে যুবককে বেদম মারপিট : পালিয়ে প্রাণ রক্ষা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আরামপাড়ার যুবক শেব্দুল আহম্মেদকে (২২) মেরে গুরুতর আহত করা হয়েছে। গতকাল সন্ধ্যায় টিভি নিয়ে আলী হোসেন মার্কেটে যাওয়ার সময় তাকে ধরে মারপিট করা হয়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে শেব্দুল আহম্মেদ অভিযোগ করে বলেন, টিভি মেরামতের জন্য বাড়ি থেকে অটোযোগে বড় বাজার আলী হোসেন মার্কেটের উদ্দেশে যাচ্ছিলাম। কলেজমোড় পাড় হয়ে কবরী রোর্ডের মধ্যবর্তী স্থানে পৌঁছুতেই খালিদ আমাকে ডাকে। সেসহ কয়েকজন ধাওয়া করে আমাকে অটো থেকে নামিয়ে ইটসহ লাঠি দিয়ে মারতে থাকে। আমি কোনো রকম দৌড়ে পৌরসভার সামনে দিয়ে বড়বাজারের দিকে পালিয়ে প্রাণে রক্ষা পেয়েছি।

শেব্দুল আহম্মেদকে মেরে আহত করার খবর পাওয়ার পর তাকে দেখতে ও তার চিকিৎসার খোঁজখবর নিতে রাত ৮টার দিকে হাসপাতালে যান চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহামন চৌধুরী জিপু, চিৎলা ইউপি চেয়ারম্যান যুবলীগ নেতা জিল্লার রহমান জিল্লু, কৃষলীগের চুয়াডাঙ্গা জেলা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবিরসহ অনেকে। এ সময় নেতৃবৃন্দ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বঙ্গবন্ধুর সৈনিকের ওপর হামলা মেনে নেয়া হবে না, হামলাকারীদর অবিলম্বে গ্রেফতার করতে হবে।

 


আরো দেখুন

জ্বালানি তেল ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ

এলএনজি আমদানির কারণে গ্যাস এবং বিশ্ববাজারে দাম বাড়ায় তেলের মূল্যবৃদ্ধির প্রস্তাব স্টাফ রিপোর্টার: জ্বালানি তেল …

Loading Facebook Comments ...