গাংনীতে মাইক্রোবাস চাপায় পাখিভ্যান চালক নিহত

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীতে মাইক্রোবাসের চাপায় ইদ্রিস আলী (৫০) নামের এক পাখিভ্যান চালক নিহত হয়েছেন। গতকাল সোমবার রাতে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের জোড়পুকুরিয়া মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত ইদ্রিস আলী এ উপজেলার মহেষপুর গ্রামের গোকুল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত পৌনে নয়টার দিকে বামন্দী বাজার থেকে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন ইদ্রিস আলী। পথের মধ্যে জোড়পুকুরিয়া-চোখতোলা এলাকায় পৌঁছুলে দ্রুত গতির একটি মাইক্রোবাস ভ্যানে ধাক্কা দেয়। এতে সড়কের ওপরে ছিটকে পড়ে মাথায় গুরুতর জখম হন। মাইক্রোবাসটি দ্রুত গাংনী শহরের দিকে সটকে পড়ে।

এদিকে স্থানীয় লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। তখন তার মাথায় প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। গুরুতর অবস্থা দেখে তারা গাংনী হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স সংগ্রহ করেন। ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্সযোগে তাকে নিয়ে যাওয়া হয় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে। হাসপাতালে পৌঁছুনোর কিছু সময় পরেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে আজ মঙ্গলবার নিজ বাড়িতে নেয়া হবে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনার অনেক পরে বিষয়টি পুলিশের জানায় জোড়পুকুরিয়া গ্রামের কয়েকজন। কিন্তু তার আগেই অজ্ঞাত ওই মাইক্রোবাসটি ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। তবে মাইক্রোবাসটি চিহ্নিত করার কাজ চলছে।