চুয়াডাঙ্গার নীলমণিগঞ্জ বাজারের মাদকসম্রাট ক্যাপ্টেন ও তারিক ইয়াবাসহ আটক  : আদালতে সোপর্দ

স্টাফ রির্পোটার: চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশ মোমিনপুরের নীলমণিগঞ্জ বাজারে অভিযান চালিয়ে এলাকার সন্ত্রাসী চাদাঁবাজ মাদক সম্রাট বোয়ালমারী গ্রামের ক্যপ্টেন ও নীলমণিগঞ্জ বাজারের তারিককে ১৩ পিস ইয়াবাসহ আটক করেছে। গতকাল তাদের বিরুদ্ধে মামলাসহ আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ সূত্র জানায়। এই সেই ক্যাপ্টেন, যে সাংবাদিক সদরুল নিপুল হত্যা মামলার আসামি।

চুয়াডাঙ্গা জেলা সদরের মোমিনপুর ইউনিয়নের নীলমণিগঞ্জ রেলস্টেশনের অদূরে একটি আম বাগান থেকে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এএসআই রফিকুল ইসলাম ও এএসআই আনিচ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। গোপন সংবাদের ভিত্তিতে গত পরশু সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বোয়ালমারী গ্রামের মান্নানের ছেলে সাংবাদিক সদরুল নিপুল হত্যার প্রধান আসামি এলাকার চিহ্নিত মাদক সম্রাট, সন্ত্রাসী, চাঁদাবাজ, ক্যাপ্টেন (৩০) ও নীলমণিগঞ্জ বাজারের ইব্রাহীমের ছেলে সাংবাদিক হত্যার আসামি, মাদকব্যবসায়ী তারিককে (২৫) ইয়াবা বিক্রির সময় ১৩ পিস ইয়াবাসহ তাদের আটক করে। তাদের আটক করে মামলাসহ গতকাল আদালতে সোপর্দ করেছে বলে গোয়েন্দা পুলিশ সূত্র জানায়।

এলাকাসূত্রে জানা যায়, ক্যাপ্টেন এলাকার এক অজ্ঞাত ব্যক্তিকে সাথে নিয়ে এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করে আসছিলো। এছাড়া চলন্ত মোটরসাইকেল নিয়ে পথচারীদের মোবাইলফোন ও টাকা পয়সা ছিনতাই করে এলাবাকাসীকে অতিষ্ঠ করে তুলেছিলো। তাদের গ্রেফতারে এলাকায় সস্তির বাতাশ বইছে। এলাকাবাসী চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশকে সাধুবাদ জিনিয়েছে।