সন্ধ্যারাতে মেহেরপুরের পিরোজপুর-আশরাফপুর সড়কে ছিনতাই

 

মেহেরপুর অফিস: গতরাতে মেহেরপুরের পিরোজপুর-আশরাফপুর সড়কের ঝোড়াখালী ব্রিজের কাছে একটি ছিনতাইয়ে ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা খাদেমুল ইসলাম (৪২) নামের এক ব্যক্তির গতিরোধ ও মারধর করে তার মোটরসাইকেল, মোবাইলফোন ও নগদ ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পার্শ্ববর্তী মাঠের মধ্যে তার হাত-পা বেঁধে ফেলে রেখে যায়। খাদেমুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের হঠাৎপাড়ার ফরজ আলীর ছেলে। ওই রাতে তিনি তার শ্বশুরবাড়ি পার্শ্ববর্তী পিরোজপুর গ্রাম থেকে নিজ গ্রামে ফিরছিলেন।

খাদেমুল ইসলাম ইসলাম জানান, রাত সাড়ে ৮টার দিকে তিনি পিরোজপুর শ্বশুর বাড়ি থেকে ৯ হাজার টাকা নিয়ে তার মোটরসাইকেল লাল রঙের সিটি বাজাজ-১০০ সিসি (নিবন্ধনবিহীন) যোগে নিজ গ্রাম আশরাফপুর ফিরছিলেন। পথিমধ্যে নূরপুর জোড়াখালী ব্রিজ পার হওয়ার পর ৬-৭ জনের একদল ছিনতাইকারী তার গতিরোধ এবং মারধর করে তার কাছে থাকা নগদ ৯ হাজার টাকা, একটি নোকিয়া মোবাইলফোন নিবন্ধনকৃত সিমসহ (০১৯২৩-৬৯৫৬২৪) মোটরসাইকেলটি কেড়ে নিয়ে তার হাত-পাতা বেঁধে মাঠের মধ্যে ফেলে রেখে যায়। পরে তার আর্তচিৎকারে রাত ১১টার দিকে পথচারীরা তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। ওই রাতেই তিনি ঘটনাটি পার্শ্ববর্তী সাহেবপুর আইসি ক্যাম্প পুলিশে অবগত করেন।

এ ব্যাপারে সাহেবপুর আইসি ক্যাম্প পুলিশের ইনচার্জ এএসআই রাশিদুল ইসলাম জানান, বিষয়টি আমি মোবাইলফোনে অবগত হয়েছি। ঘটনার পর ওই এলাকায় পুলিশি টহল বাড়ানোসহ ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।