হরিণাকুণ্ডুর চাঁদপুর ইউনিয়নের আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার ৮ নং চাঁদপুর ইউনিয়নের দ্বরিবিন্নী, বাসুদেবপুর ও কেসমতের তিন গ্রামের সমন্নয়ে ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এবং হামিদহাটি, যাদবপুর ও কলাকুলা গ্রামের সমন্নয়ে ৪ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন গত রোববার বিকেল ও রাতে দ্বরিবিন্নী স্কুল মাঠে ও হামিরহাটি স্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ৮ নং চাঁদপুর ইউনিয়নসহ ৯ ওয়ার্ডের সম্মেলনের প্রধান সমন্বয়ক জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৮ নং চাঁদপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, কুমড়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ডাবলু, ৮ নং চাঁদপুর ইউনিয়ন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল আলম রশিদ, খুলনা মহানগরের সাবেক ছাত্র নেতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শামীমুল ইসলাম শামীম।
২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবজাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধে বক্তব্য রাখেন, ২ নং ওয়ার্ডের দ্বরিবিন্নী গ্রামের ডা. মহাসিন, বাসুদেবপুর গ্রামের ডা. মনছুর আলী, সাবেক মেম্বার লিয়াকত হোসেন, ৪ নং ওয়ার্ডে গোলজার হোসেন ও ৮ নং চাঁদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিব উদ্দিন প্রমুখ। প্রথম অধিবেশন শেষে ২ ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করেন ৮ নং চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল আলম রশিদ।
৮ নং চাঁদপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশন ৮ নং চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল আলম রশিদের সভাপতিত্বে শুরু হয়। ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিতে সকল সদস্য হাত উচিয়ে সমর্থন জানান এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বরিবিন্নী গ্রামের ডা. মহাসিন আগামী ৩ বছরের জন্য (ঘোষণা ছাড়া) ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন এবং সাধারণ সম্পাদক পদে ৪জন প্রার্থী থাকায় সমঝোতার মাধ্যমে পরবর্তী সভায় সাধারণ সম্পাদকের পদ ঘোষণা করা হবে।