ঝিনাইদহে অনার্সের ছাত্র সালমানকে চাকরির প্রলোভনে অপহরণ : মুক্তিপণ দাবি

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সরকারি কে.সি বিশ্ববিদ্যায় কলেজের অনার্সের ছাত্র সালমান হোসেনকে (১৭) চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সে আড়াই মাস ধরে নিখোঁজ রয়েছে। তাকে ফেরৎ পেতে মুক্তিপণ দাবি করা হচ্ছে। দুই লাখ টাকা দিলে সালমানকে ফেরৎ দিবে বলে ০১৯৯৮-৬২০৮৮১ নাম্বার থেকে ফোন করে জানানো হয়েছে।

এদিকে মেধাবী ছেলের শোকে একটি পরিবার পথে বসেছে। সালমান হোসেন ঝিনাইদহ শহরের হামদহ ঘোষপাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক কায়কোবাদের ছেলে। গত ১৯ মার্চ তাকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে যায় মাগুরা জেলার ভোলানাথ গোবিন্দপুরের রুহুল আমিনের ছেলে সুজন (২৭) ও তার বোন রোজিনা খাতুন (৩৫)।

এ ঘটনায় সালমানের পিতা কায়কোবাদ ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করেছেন। জিডিতে উল্লেখ করা হয়েছে সুজন ও তার বোন রোজিনা সন্ত্রাসী ও প্রতারক। প্রতিবেশীর আত্মীয় হওয়ার সুবাদে আমার ছেলে সালমান তাদের সাথে কথা বলতো। এক পর্যায়ে তাদের ফাঁদে পড়ে সালমান। সালমানকে চাকরির টোপ দেয় সুজন ও তার বোন রোজিনা। এ জন্য ৩ লাখ টাকা দাবি করে। সালমান সরলভাবে তাদের কথা বিশ্বাস করে গত ১৯ মার্চ বাড়ি থেকে গরু বিক্রির এক লাখ ২০ হাজার টাকা ও ৩ ভরি গয়না নিয়ে গোপনে তাদের সাথে চলে যায়।

অবসরপ্রাপ্ত শিক্ষক কায়কোবাদ জানান, সুজন ও তার বোন আমার ছেলেকে ফেরৎ না দিয়ে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করছেন। থানায় জিডি করার পরও আমি প্রতিকার পাচ্ছি না।