চুয়াডাঙ্গা সরকারি কলেজের সামনে ছিনতাইয়ের সময় ৫ ছিনতাইকারীকে আটক : চাপাতি ও জিআই পাইপ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ছিনতাইয়ের সময় ৫ ছিনতাইকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সরকারি কলেজের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাপাতি ও জিআই পাইপ উদ্ধার করা হয়।পরে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়। একই সাথে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সামনে কয়েকজন একটি অটোবাইক থামিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় ওইদিক দিয়ে জেলা গোয়েন্দা পুলিশ এসআই ইব্রাহীম আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে টহলে ছিলেন। অটোচালক ও যাত্রীদের চিৎকারে পুলিশ এগিয়ে আসে। হাতে নাতে ৫ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি চাপাতি, দুটি জিআই পাইপ, একটি স্কুল ব্যাগ।

আটককৃতরা হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার পুরাতন ভাণ্ডেরদহের আমজাদ আলীর ছেলে জীবন (১৫), চন্ডিপুর মসজিদপাড়ার আব্দুস সামাদ মোল্লার ছেলে আবু সাঈদ (১৭), সাহপুর মোল্লাপাড়ার নাজমুল মণ্ডলের ছেলে ফরহাদ রেজা (১৬), নতুন ভাণ্ডারদহের কোরবান আলীর ছেলে আশিক ইসলাম (১৬) ও একই গ্রামের মকবুল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (১৮)। রাতেই তাদেরকে মামলাসহ সদর থানায় হস্তান্তর করা হয়। আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হতে পারে।