অভিযুক্ত কনস্টেবল সিরাজ পুলিশ লাইনে ক্লোজড

দামুড়হুদায় দুধপাতিলায় আপত্তিকর অবস্থায় প্রেমিক জুটি কলেজ ছাত্রী ও পুলিশ কনস্টোবল গ্যাঁড়াকলে

 

দর্শনা অফিস: দামুড়হুদার ছোট দুধপাতিলা গ্রামের একটি বাড়ি থেকে বেরশিক জনতা আপত্তিকর অবস্থায় কলেজ ছাত্রীর সাথে পুলিশ কনস্টেবল সিরাজুল ইসলামকে (৩০) বেরশিক জনতা আটক করেছে। গতকাল শনিবার বেলা ১১দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। শাস্তির দাবিতে অনড় এলাকাবাসী। দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের ছোট দুধপাতিলা গ্রামের কলমিস্ত্রী হোসেন আলীর বাড়িতে ওঠে দর্শনা পৌর শহরের শ্যামপুরের মেয়ে শামসুল ইলামের মেয়ে কলেজেছাত্রী লাবনী (১৮)।

অভিযোগ উঠেছে, কলেজছাত্রীকে নিয়ে রঙ্গলীলায় মেতে ছিলেন পুলিশ কনস্টোবল সিরাজ। এ সময় বেরশিক জনতা বন্ধ ঘরে হাতেনাতে আটক করে সিরাজ ও কলেজছাত্রীকে। দেয়া হয় উত্তম মধ্যম। পরে খবর পেয়ে দামুড়হুদা মডেল থানার পুলিশ ঘটনা স্থলে পৌঁছে সিরাজ ও কলেজছাত্রীকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে তাদেরকে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়। এ ঘটনায় কলেজ ছাত্রীর মা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে এ ঘটনায় পুলিশ কনেস্টেবল সিরাজুল ইসলামকে ক্লোজড করে পুলিশ লাইনে নেয়া হয়।

উল্লেখ্য, দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রে যোগদানকালে এ প্রেমিক জুটি দর্শনার একটি নির্জন এলাকায় একই অপরাধের কারণে মাস খানেক আগে ক্লোজড হয়ে চুয়াডাঙ্গা পুলিশ ফাঁড়িতে যোগদান করে। এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেছেন, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। শৃঙ্খলা ভঙ্গের অপরাধে পুলিশ কনস্টেবল সিরাজের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।