চুয়াডাঙ্গা ও মেহেরপুরে বিজিবির অভিযান ॥ ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ৬ বিজিবির বিভিন্ন ক্যাম্প অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ৩ জনকে আটক করেছে। গত শনিবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বারাদী বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার বারাদী গ্রামের বারাদী মাঠ নামক স্থান থেকে বারাদী গ্রামের বদর উদ্দিনের ছেলে বিটু মিয়াকে (২৫) ৮ বোতল ফেনসিডিলসহ আটক করেন। আটককৃত বিটুকে দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় নায়েব সুবেদার আমিনুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করা করেছেন।
অপরদিকে দামুড়হুদার বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার বিল্লাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদা থানার বড়বলদিয়া গ্রামে। বড়বলদিয়া দুমবাড়ি ঘাট বাঁশতলা নামক স্থান থেকে সিরাজুল ইসলামের ছেলে মিঠুনকে (২৮) ১২ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। আটককৃত মিঠুনকে দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়। হাবিলদার বিল্লাল হোসেন বাদী হয়ে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেন।
ঝাঁজা বিওপির টহল কমান্ডার নায়েক আবুল কাশেম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মেহেরপুর সদর থানার হরিরামপুর গ্রামের হরিরামপুর মাঠের মধ্যে থেকে হায়াত আলীর ছেলে আশরাফ আলীকে (২৯) ২ বোতল ফেনসিডিল আটক করা হয়। আটককৃত আশরাফ আলীকে মেহেরপুর সদর থানায় সোপর্দ করা হয়। নায়েক আবুল কাশেম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।