গাংনীর জোড়পুকুরিয়া গ্রামের প্রবাসীর স্ত্রী হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের ॥ একজন গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের প্রবাসীর স্ত্রী চম্পা খাতুন হত্যাকা-ের ঘটনায় গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে। এজাহারভুক্ত আসামি নিহতের জা রুপা খাতুনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। এদিকে গতকাল দুপুরে চম্পার মরদেহ পিতার গ্রাম তেরাইলে দাফন করা হয়েছে।
গাংনী থানা সূত্রে জানা গেছে, চম্পার পিতা তেরাইল গ্রামের জহির উদ্দীন শাহ বাদী হয়ে বুধবার রাতেই গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহতের ভাসুর হেলু মিয়া, হেলু মিয়ার স্ত্রী রুপা খাতুন ও দেবর রাহেন উদ্দীনকে আসামি করা হয়। বুধবার সকালে মরদেহ উদ্ধারের পর মৃত্যুর কারণ নিয়ে নানা নাটক তৈরিতে ব্যর্থ হয়ে গাঢাকা দেন প্রধান অভিযুক্ত রাহেন উদ্দীন।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, গ্রেফতার রুপা খাতুনের জিজ্ঞাসাবাদ শেষে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে। বিজ্ঞ আদালতের নির্দেশে তাকে জেলা কারাগারে প্রেরণ করেছে পুলিশ। নিহত গৃহবধূর দেবর রাহেন উদ্দীন ও ভাসুর হেলু মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে বুধবার মরদেহ ময়নাতদন্ত করা সম্ভব হয়নি হাসপাতাল কর্র্তৃপক্ষের। গতকাল সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ নেয়া হয় তেরাইল গ্রামে পিতার বাড়িতে। দুপুরে তেরাইল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, বুধবার ভোরে জোড়পুকুরিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী শাহীন উদ্দীনের স্ত্রী চম্পা খাতুনের (৩০) মরদেহ উদ্ধার হয় নিজ বসতঘর থেকে। মৃত্যুর কারণ নিয়ে দেবর রাহেনের নানা প্রচারণার পর পিতার পরিবারের লোকজন গিয়ে হত্যার অভিযোগ করেন। তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পরিবার। পুলিশের প্রাথমিক তদন্তে হত্যাকা- বলেই প্রতীয়মান হয়েছে।