মঙ্গলবার , সেপ্টেম্বর ২৬ , ২০১৭
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

ঝিনাইদহে ব্যাপক আয়োজনে ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত

প্রতিনিধি ঝিনাইদহ: ঝিনাইদহে ব্যাপক আয়োজনে ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে ঝিনাইদহ বিদ্যুত অফিস মাঠ প্রাঙ্গণে ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সিনিয়র ও জুনিয়র একাদশ খেলোয়াড়দের মধ্যে থেকে গান পরিবেশনও করা হয়। ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলায় প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু জীবন কুমার বিশ্বাস।

সিনিয়র একাদশে খেলেছেন: আশফাক মাহমুদ জন আহ্বায়ক জেলা যুবলীগ, অ্যাড. আব্দুল খালেক সাগর জজকোর্ট, ফারুক হোসেন জুয়েল চেয়ারম্যান মধুহাটি ইউনিয়ন, এমএস উজ্জ্বল যুগ্মসাধারণ সম্পাদক জেলা কৃষক লীগ, মতিয়ার রহমান ডিভিশনাল সেলস ম্যানেজার গ্লোবাল এগ্রোভেট লিমিটেড, রবিউল ইসলাম রবি পেশকার জজকোর্ট, জাহিদুল ইসলাম জাহিদ অধ্যক্ষ এফএম এডুকেয়ার ও হারুন অর রশীদ জেলা যুবলীগ নেতা। খেলায় সিনিয়র একাদশ ১১.১ অভারে ৫ উইকেটে ১০০ রান করে বিজয়ী হয়েছেন। বেস্ট ক্রিকেটার হিসেবে উজ্জ্বল ও মতিয়ার যথাক্রমে ১৮ করে রান করেছেন। আশফাক মাহমুদ জন ৩ উইকেট, ৬ রান, ১ ক্যাচ নিয়ে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন।

জুনিয়র একাদশে খেলেছেন: ৭নং ওয়ার্ড ছাত্রলীগ ও যুবলীগ। খেলায় জুনিয়র একাদশ করেছেন ১৪ ওভারে ৫ উইকেটে ৯৯ রান। মামুন করেছেন ২৭ রান। বেস্ট ক্রিকেটার হয়েছেন গোপীনাথপুরের হাসেম। দুজন বিজ্ঞ আম্পায়ারের দায়িত্বে ছিলেন যথাক্রমে ডি.জে রাকিব ও মাসুম। ঈদ পুনর্মিলনী ও ক্রিকেট খেলায় ধারাভাষ্যে ছিলেন, এফএম এডুকেয়ারের অধ্যক্ষ জাহিদুল ইসলাম জাহিদ স্যার। অনুষ্ঠানটি পরিচালনা করেন মতিয়ার রহমান। খেলা পরবর্তিতে প্রীতিভোজ শেষে প্রধান অতিথি বাবু জীবন কুমার বিশ্বাস বিজয়ীদের মধ্যে পুরস্কর বিতরণ করেন।


আরো দেখুন

পর্নো তারকার মুখে ওয়ার্নের ঘুষি!

মাথাভাঙ্গা মনিটর: অস্ট্রেলিয়ার কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। ওয়ার্ন ক্রিকেট জীবনে যতটুকু সফল ব্যক্তি জীবনে …

Loading Facebook Comments ...