মঙ্গলবার , জানুয়ারি ১৬ , ২০১৮

জীবননগর সুটিয়ায় নির্যাতিত গৃহবধূর আত্মহত্যা

 

জীবননগর ব্যুরো/ হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার সুটিয়া গ্রামের নির্যাতিত গৃহবধূর গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত শুক্রবার রাতে সে আত্মহত্যা করে। গতকাল শনিবার ময়নাতদন্ত শেষে তাকে দাফন করা হয়েছে।

জানা গেছে  জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের সুটিয়া গ্রামের জাহাঙ্গীরের ছেলে হাবিবুর রহমানের সাথে হাসাদহ ইউনিয়নের কাটাপোল গ্রামের আব্দুল্লাহর নাবালিকা মেয়ে রিতনা খাতুন ওরফে মনার (১৬) বাল্যবিয়ে হয়। বিয়ের এক মাস না পেরোতেই যৌতুকের দাবিতে স্বামী তার ওপর নির্যাতন শুরু করে। এ অবস্থায় নির্যাতন সহ্য করতে না পেরে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে দরজা আটকিয়ে ঘরের ভেতরে বাঁশের আড়াই রশি দিয়ে গলাই ফাঁস লাগাই। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। মনার অবস্থা আশস্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করেন। হাসপাতালে ভর্তি করার আগেই তার মত্যু হয়। এদিকে নিহত গৃহবধূর মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে। কেউ বলছে গলাই ফাঁস দিয়ে তাকে টাঙিয়ে হত্যা করেছে আবার কেউ বলছে মেয়ে নিজে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে জীবননগর থানার ওসি তদন্ত আব্দুল্লাহ আল মামুন বলেন, সুটিয়া গ্রামের আত্মহননকৃত গৃনহবধূর লাশ গতকালই ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানাতে কোনো মামলা বা অভিযোগ হয়নি।


আরো দেখুন

শিক্ষাব্যবস্থা জতীয়করণসহ অবিলম্বে তাদের দাবি মেনে নেয়ার আহ্বান

চুয়াডাঙ্গা-মেহেরপুর ও ঝিনাইদহে ১১ দফা দাবিতে শিক্ষকদের মানবন্ধন শেষে স্মারকলিপি মাথাভাঙ্গা ডেস্ক: শিক্ষাব্যবস্থা জাতীয়করণসহ ১১ …

Loading Facebook Comments ...