Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

নেইমারের সিদ্ধান্ত বুঝতে পারছেন না রোনালদিনিয়ো

মাথাভাঙ্গা মনিটর: বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজিতে যাওয়ায় হতাশ রোনালদিনিয়ো। এ সিদ্ধান্ত স্বদেশি ফরোয়ার্ড কেন নিলেন তা বুঝতে পারছেন না ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জয়ী এই খেলোয়াড়। গত বৃহস্পতিবার বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পাঁচ বছরের জন্য কাম্প নউ ছেড়ে ফ্রান্সে পাড়ি জমান নেইমার। বার্সেলোনার হয়ে খেলার সময় ২০০৫ সালে ব্যালন ডি’অর জেতার পথে সবাইকে মুগ্ধ করেন রোনালদিনিয়ো। কাম্প নউয়ে ব্রাজিলিয়ান ফুটবলারদের খেলার ধারা নেইমার ধরে রেখেছিলেন।

বলা হচ্ছে, লিওনেল মেসির ছায়া থেকে বেড়িয়ে আসা ও বিশ্বসেরা ফুটবলারের পুরস্কার জয়ের ইচ্ছেই বার্সেলোনা ছাড়তে নেইমারের সিদ্ধান্তে প্রভাব রেখেছিল। কিন্তু রোনালদিনিয়োর বিশ্বাস, গুরুত্বপূর্ণ দিকটা দেখতে ব্যর্থ হচ্ছেন ২৫ বছর বয়সী এই খেলোয়াড়। বার্সেলোনার সাবেক খেলোয়াড় মুন্দো দেপোর্তিভোকে বলেন, “হ্যাঁ, সে সতর্ক ছিলো। তবে এটা কঠিন যে নেইমারের মন বলেনি যে সর্বোৎকৃষ্ট জায়গাটা ছিলো বার্সেলোনা। বার্সেলোনায় যোগ দেয়ার আগে পিএসজিতে খেলা রোনালদিনিয়োর মতো, মেসিই এখনও বিশ্বসেরা।   ক্রিস্তিয়ানো (রোনালদো) ও মেসি দুই জনই বড় মাপের খেলোয়াড়। তবে আমি মেসির সঙ্গে থাকছি কারণ, সে আমার বন্ধু।


আরো দেখুন

কোহলিকে হটিয়ে ব্যাটিং র‌্যাংকিংয়ে শীর্ষে ডি ভিলিয়ার্স

মাথাভাঙ্গা মনিটর: ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে পেছনে ফেলে ওয়ানডে ক্রিকেটে ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে শীর্ষে উঠেছেন দক্ষিণ …

Loading Facebook Comments ...