ডিবি পুলিশের গাড়ি থামিয়ে ডাকাতদলের ভোদৌড় : অস্ত্রসহ আটক ১

চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের রোয়াকুলি মাঠপাড়ায় ডাকাতির অপচেষ্টা ব্যার্থ
স্টাফ রিপোর্টার: গোয়েন্দা পুলিশ বহন করা গাড়ির গতিরোধ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে আব্দুল আজিজ নামের এক অস্ত্রধারী। এ তথ্য জানিয়ে পুলিশ বলেছে, গতরাত ১টার দিকে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের রোয়াকুলি মাঠপাড়া নামকস্থানে ডাকাতির জন্য গাড়ির গতিরোধ করতেই যখন বোঝে পুলিশ তখন ডাকাতদল দৌড় দেয়। পিছু ধাওয়া করে আজিজুল ইসলামকে পাকাড়ও করা হয়েছে। তার নিকট থেকে উদ্ধার করা হয়েছে একটি ওয়ানশুটার ও এক রাউন্ড গুলি।
পুলিশ বলেছে, চুয়াডাঙ্গা ডিবি পুলিশের এসঅই আশরাফ, এসআই ইব্রাহিম, এসআই জগদিশ চন্দ্র বসু সঙ্গীয় ফোর্স নিয়ে আলমডাঙ্গা থেকে ফিরছিলেন। রোয়াকুলি মাঠপাড়া নামক স্থানে পৌঁছুতেই একদল ডাকাত গড়ির গতিরোধ করে। গাড়িতে থাকা গোয়েন্দা পুলিশদল প্রথমে কৌশলে নামার চেষ্টা করে। বিষয়টি বুঝতেই ডাকাতদল দৌড় দেয়। গোয়েন্দা পুলিশ দলের সদস্যরাও ধাওয়া করে। ধরাপড়ে আজিজুল ইসলাম। সে আলমডাঙ্গা মুন্সিগঞ্জ গড়চাপড়ার মৃত গণি ম-লের ছেলে। গতরাতেই তাকে মামলাসহ আলমডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।
আজিজুলের বিরুদ্ধে পূর্বে মামলা না থাকলেও ইটভাটা মালিকদের নিকট চাঁদাবাজির সময় তার নাম প্রথমে পুলিশের খাতায় ওঠে। অবশেষে সড়কে ডাকাতির সময় হাতে নাতে ধরাপড়লো সে। আজিজুলকে আজ বুধবার আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হতে পারে।

 


আরো দেখুন

জীবননগর আন্দুলবাড়িয়ায় গৃহবধূকে উত্ত্যক্ত করার অভিযোগ

  তরল পদার্থ ছুড়ে ঝলসে দিয়েছে দু’সন্তানের জনককে : আহতাবস্থায় হাসপাতালে ভর্তি আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগর …

Loading Facebook Comments ...