সিলেটে ছাত্রলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে চুয়াডাঙ্গা ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ আয়োজিত ‘শিবির হটাও’ দেশ বাচাও স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফের নির্দেশনা অনুযায়ী সিলেট জালালাবাদ কলেজ ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী আসিফ ও শাহিনের ওপর শিবিরের জঘন্যতম হামলার প্রতিবাদ জানিয়ে এক বিক্ষোভ মিছিল ও আলোচনাসভার আয়োজন করে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ।

বিক্ষোভ মিছিল ও আলোচনাসভায় চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের দফতর সম্পাদক সেক সামি তাপুর পরিচালনায় ও চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী এমদাদুল হক সজলের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগ নেতা জুয়েল রানা, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগ নেতা আসিফ খান প্লাবন, চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানবীন আহমেদ সোহাগ, হিমু ও তানমিয়াম হোসেন রিয়াজ। এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা জাভেদ আকিব, মিলন শেখ, পৌর ছাত্রলীগ নেতা রাজন, হাফিজ ইমন, মিশন, সেবদুল, সেবদুল, রবিন, হৃদয়, চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগ নেতা কামরান, মারুফ, তাজসহ চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তুষার, ইসতিয়াক সিথুন, আরাফাত প্লাবন, ফারহান রাব্বি, সজীব, নাহিদ, জুয়েল, মেহেদী, জাহিদ, তামিম, সাফিন, শাওন, মিরাজুল, লিখন, অন্তু, মিঠুন, রোকনসহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

উক্ত বিক্ষোভ মিছিল ও আলোচনাসভায় বক্তারা বলেন ছাত্রশিবির বাংলাদেশে যে হত্যাকাণ্ড চালাচ্ছে তা আর জনগণ মেনে নেবে না, জামাত শিবিরের আস্থানা দেশ থেকে নির্মূল করবে বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশ অনুযায়ী যেকোনো ধরনের নাশকতা রোধে ও জামাত শিবির দমনে রাজপথে বিগত দিনে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ যেভাবে ছিলো আগামীতেও সেভাবেই থাকবে। এছাড়া তারা আরও বলেন জামাত-শিবিররা যেভাবে ছাত্রলীগ কর্মীদের ওপর নির্মম অত্যাচার ও হামলা চালাচ্ছে তা আর মেনে নেবে না ছাত্রলীগ। আর যদি কোনো ছাত্রলীগ কর্মীর রক্ত ঝরে তাহলে কঠোর আন্দোলনসহ তার দাঁতভাঙ্গা জবাব দেবে বাংলাদেশ ছাত্রলীগসহ তৃণমূল পর্যায়ের সকল সংগঠনগুলো। পরিশেষে বক্তারা চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু ও চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফসহ চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে গত পরশু সিলেটে জালালাবাদ কলেজে শিবির কতৃক মারাত্মকভাবে জখম দুই ছাত্রলীগ কর্মীর ওপর হামলার  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের বক্তব্য শেষ করেন।


আরো দেখুন

জেলার প্রখ্যাত বাউলসাধক শতবর্ষী দীদার শাহ মারা গেছেন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার প্রখ্যাত বাউলসাধক দীদার শাহ আর নেই ( ইন্না …….. রাজেউন)। গতকাল ২১ …

Loading Facebook Comments ...