বৃহস্পতিবার , আগস্ট ১৬ , ২০১৮

শচীনকন্যার প্রেম নিয়ে উত্তাল গোটা ভারত!

মাথাভাঙ্গা মনিটর: আসমুদ্র হিমাচল ভারতবাসীর কাছে শচীন টেন্ডুলকার শয়নে, স্বপ্নে, জাগরণে! শচীন নিজেই বহির্বিশ্বের কাছে ভারতের অ্যাম্বাস্যাডর। তিনি ক্রিকেট খেলা ছেড়ে দিয়েছেন বেশ কয়েক বছর হলো। তবে শচীনকে নিয়ে দেশবাসীর উন্মাদনা কমার নয়। শচীন গোটা বিশ্বে এতটাই জনপ্রিয় যে তার কন্যা কেরিয়ারে বিশেষ কিছু অর্জন না করেই সেলিব্রিটির তকমা পাচ্ছেন। বর্তমানে নিজের পড়াশোনার জগতেই মগ্ন সারা টেন্ডুলকার। শচীন বরাবরই প্রচারের আলো থেকে সযত্নে আড়াল করে এসেছেন নিজের পুত্র অর্জুন ও কন্যা সারাকে। তবে সবসময় যে তিনি সফল হয়েছেন, তা বলা যাবে না। যেমন শচীনকন্যা সারা ফের প্রচারমাধ্যমের শিরোনামে। নিজের সম্পর্কের কারণে।

১৯ বছরের সুন্দরী শচীনকন্যা কিছুদিনের মধ্যেই বলিউডে অভিষেক ঘটাতে পারেন, জল্পনা ছিল এমনটাই। বলা হচ্ছিল শাহিদ কাপূরের বিপরীতে নিজের বি-টাউনের ক্যারিয়ার শুরু করবেন সারা। যদিও শচীন সেই জল্পনায় জল ঢেলে নেতিবাচক টুইট করেছিলেন। কন্যার ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেড়া শুরু হওয়ায় বেশ বিরক্ত হয়েছিলেন লিটল মাস্টার। তবে ফের একবার সারা প্রচারমাধ্যমের লাইমলাইটে।

জানা গেছে, সারা নাকি নিজের বয়ফ্রেন্ড খুঁজে পেয়েছেন। সারা যার সঙ্গে ডেটিং করছেন তিনি আর কেউ নন, মুকেশ ও নীতা আম্বানীর ছেলে অনন্ত। জল্পনা ছড়িয়েছে এমনটাই। সর্বভারতীয় বেশ কিছু প্রচারমাধ্যমে এই ‘সেলেব্রিটি রিলেশনশিপ’ নিয়ে বেশ কিছু প্রতিবেদন লেখা হয়েছে। বিপুলদেহী অনন্ত সম্প্রতি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়েছেন। ২০৮ কেজি থেকে ১০৮ কেজি কমিয়ে তিনি আপাতত শিরোনামে। রোগা হওয়ার পর গার্লফ্রেন্ডও পেয়েছেন সেলিব্রিটি পুত্র। অনন্তের সঙ্গে তার সম্পর্কের জল্পনা কতটা সত্যি, সেদিকেই আপাতত নজর থাকবে।


আরো দেখুন

নায়িকাকে হত্যার হুমকি!

বিনোদন ডেস্ক: তেলেগু নায়িকা শ্রী রেড্ডি কাস্টিং কাউচ নিয়ে প্রকাশ্যে প্রতিবাদ করেছিলেন। এই অপরাধের জন্য …

Loading Facebook Comments ...