পা পিছলে পড়ে অষ্টম শ্রেণির ছাত্র শিলনের মর্মান্তিক মৃত্যু

দামুড়হুদার জয়রামপুর স্কুলের দোতলা ছাদ থেকে গাছ বেয়ে নামতে গিয়ে বিপত্তি

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ থেকে পড়ে এনামুল হক শিলন (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত স্কুলছাত্র শিলন দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের খোকন মিয়ার ছেলে এবং দামুড়হুদা পাইলট হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম জানান, এনামুল হক শিলন গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতলা ভবনের ছাদের ওপর ওঠে। ছাদ থেকে নিম গাছ বেয়ে নামার সময় পা পিছলে প্রথমে ছাদের কার্ণিশে এবং পরে নিচে একটি পাঁচিলের ওপর পড়ে যায়। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এনামুল জয়রামপুর বারুইপাড়ার নানা ইয়াদ আলীর বাড়িতে থেকে পড়াশোনা করতো।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শিরিন জেবীন সুমি জানান, মাথায় বড় ধরনের আঘাত জনিত রক্তক্ষরণের কারণে এনামুলের মৃত্যু হয়েছে। এদিকে স্কুলছাত্র শিলনের মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিকভাবে হোগলডাঙ্গা থেকে মা মিনা খাতুন, বাবা খোকন আলীসহ নিকট আত্মীয়স্বজনরা জয়রামপুরে ছুটে আসেন। মা মিনা খাতুন, নানি সাবিনা খাতুন, নানা ইয়াদ আলীসহ স্বজনদের কান্না আর আহাজারিতে বাতাস ভারী হয়ে ওঠে। এলাকায় নেমে আসে শোকের ছায়া। বেলা ২টার দিকে নিহত স্কুলছাত্র শিলনের লাশ নেয়া হয় গ্রামের বাড়ি হোগলডাঙ্গায়। সেখানে বাদ মাগরিব জানাজার নামাজ শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়। ২ ভাই ১ বোনের মধ্যে নিহত শিলন ছিলো সকলের বড়। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।