জীবননগর বকুণ্ডিয়ায় অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় মন্দিরের উপদেষ্টা খগেন আটক

হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার বকুণ্ডিয়ায় মন্দির পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা পরকীয়া প্রেমের জের ধরে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আটক হওয়ার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে এ ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা যায়, জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নের বকু-িয়া গ্রামের মৃত পনোœ্য দাসের ছেলে ২ সন্তানের জনক শ্রী খগেন দাস (৪৫) ও একই পাড়ায় বসবাস কারী মৃত সোনা দাসের বিধবা স্ত্রী ৩ সন্তানের জননী শ্রীমতি চায়না খাতুনের (৪০) মধ্যে দীর্ঘ ৩ বছর যাবত অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই জের ধরে গত মঙ্গলবার রাতে শ্রী খগেন দাশ তার প্রেমিকা শ্রীমতি চায়না রানীর ঘরে প্রবেশ করেন এবং অনৈতিক কাজে লিপ্ত হন। একই পাড়ার বিধবা শ্রীমতি চায়না রানীর বাড়িতে অনৈতিক অবস্থায় তাকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার স্ত্রী ও মেয়ে তাকে বেদম প্রহার করে।
এ বিষয়য়ে শ্রী খগেনের স্ত্রী বলেন, আমার স্বামীর এই পরকীয়ার ব্যাপারে আমি যখন জানতে পারি তখন থেকে আমি আমার স্বামীকে অনেক বার নিষেধ করেছি কিন্তু তিনি শোনেননি। মহল্লাবাসী জানায়, তাদের মধ্যে দীর্ঘ ৩ বছরের প্রেম। আগে থেকেই তাদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো। তবে চায়না রানীর স্বামীর মৃত্যুর পর তাদের পরকীয়া সম্পর্কটি আরও গভীর হয়। অভিযুক্ত শ্রী খোগেন দাস বলেন, আমার স্ত্রী আমাকে অনেকদিন ধরেই সন্দেহ করে। আমি ওই বাড়িতে গিয়েছিলাম আমার এক আত্মীয়কে ডাকতে। ঘটনাটি মিথ্যা বলে তিনি দাবি করেন। তবে মহল্লার একাধিক ব্যক্তি ঘটনার সত্যতা স্বীকার করেন। ঘটনাটি এখন এলাকায় টক অফ দ্যা ইউনিয়নে পরিণত হয়েছে।