বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

আগামী ৩০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে কমিশনের নিকট দায়িত্ব অর্পণ
স্টাফ রিপোর্টার: বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার ২০১৭-২০২২ নির্বাচন উপলক্ষে কমিশনের নিকট দায়িত্ব বুঝিয়ে দিয়েছে নির্বাচন পরিচালনা কমিটি। গতকাল মঙ্গলবার রাতে সংগঠনের ফেরিঘাট রোডস্থ মুক্তিযোদ্ধা মার্কেটে সমিতির কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির সিদ্ধান্ত গ্রহণ ও দায়িত্ব অর্পণ করেন কমিটির নেতৃবৃন্দ।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুল কাদের জগলু স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গত ১০ সেপ্টেম্বর বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার বর্তমান কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সাথে আব্দুল কাদের জগলুকে আহ্বায়ক ও ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট নির্বাচনী আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন, নুরুজ্জামান খোকন, হাজি আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন, হাজি সাহাবুদ্দিন মল্লিক, মহিদুল ইসলাম ভাষা, নীল রতন সাহা, তহিবুর রহমান জোয়ার্দ্দার বাবু, সেলিম রেজা, হেলাল উদ্দিন, এসএম মাসুদ, নাজমুল আলম খান, নাজিম উদ্দীন, মহসীন হোসেন, নওশাদ আলী, নিশিত কুমার চক্রবর্তী, স্বপন, আব্দুল বারী ও কামরুল ইসলাম।
গতকাল মঙ্গলবার রাতে নির্বাচন কমিশনার অ্যাড. সেলিম উদ্দিন খানের নিকট কমিটির নেতৃবৃন্দ আগামীর ৩০ দিনের মধ্যে একটি অবাধ, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন দেয়ার জন্য দায়িত্ব অর্পণ করেন। সমিতির আইন উপদেষ্টাগণ হলেন নির্বাচন কমিশন অ্যাড. সেলিম উদ্দিন খান, হাজি অ্যাড আশরাফ আলী বিশ্বাস, অ্যাড. তছিরুল আলম মালিক ডিউক, হাজি অ্যাড. আকসিজুল ইসলাম রতন ও অ্যাড. শামশুজ্জোহা বিশ্বাস।
উল্লেখ্য: নির্বাচন আহ্বায়ক কমিটি কার্যকরী কমিটির সভায় এবং সাধারণ সভা-২০১৭ এ পূর্বে অনুমোদন হয়েছে। আহ্বায়ক কমিটির নিকট সাধারণ সদস্য ৬৪২ ও আজীবন সদস্য ৩৩৮, সর্বমোট ৯৮০ জন সদস্য এবার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। আগামী ৩০ দিনের মধ্যে নির্বাচন দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার অনুরোধ জানানো হয়।