মঙ্গলবার , ডিসেম্বর ১২ , ২০১৭
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

সিরিজে সমতা ফেরাল অস্ট্রেলিয়া

মাথাভাঙ্গা মনিটর: ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতে তিন ম্যাচ সিরিজে সমতা ফেরালো অস্ট্রেলিয়া। গত মঙ্গলবার রাতে গুয়াহাটিতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারত অলআউট হয় ১১৮ রানেই। সহজ এই লক্ষ্যটা ৮ উইকেট হাতে রেখে পূরণ করে অস্ট্রেলিয়া। ভারত বৃষ্টিবিঘ্নিত প্রথম ম্যাচে জয়লাভ করেছিলো। তাই এই জয়ে তিন ম্যাচ সিরিজ এখন আছে ১-১ গোলের সমতায়। এতে আগামীকাল ১৩ অক্টোবর হায়দরাবাদে সিরিজের শেষ টি-টোয়েন্টি পরিণত হলো অঘোষিত ফাইনালে।

বেহরেনডর্ডের দুর্দান্ত বোলিংয়ে বিধ্বস্ত হয়ে যায় ভারতের টপ অর্ডার। ৪ ওভারে ২১ রানে ৪ উইকেট নেন এই অসি পেসার। প্রথম ওভারেই রোহিত শর্মা ও বিরাট কোহলি। পরের দুই ওভারে মানিশ পান্ডে ও শিখর ধাওয়ানকে সাজঘরে পাঠান। ২৭ রানেই ৪ উইকেট হারানো ভারত আর স্বাচ্ছন্দ্যে খেলতে পারেনি। কুলদীপ যাদবের ২৭ ও হার্দিক পান্ডিয়ার ২৫ রানের সুবাদে কোনোভাবে ১০০ পেরোয় স্বাগতিকরা।

১১৯ রান তাড়া করতে নেমে অস্ট্রেলিয়ার শুরুটাও ভালো হয়নি। ১৩ রানের মধ্যে হারায় দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারকে। তবে ময়েস হেনরেকিস-ট্রেভিস হেডের অসাধারণ ব্যাটিংয়ে বাকি পথটা সহজেই পাড়ি দিতে সক্ষম হন তারা। তৃতীয় উইকেটে দুজনের ১০৯ রানের অবিচ্ছিন্ন জুটিতে ৮ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর ফেলে ভারত।


আরো দেখুন

যে কারণে মুশফিককে সরিয়ে সাকিব অধিনায়ক

স্টাফ রিপোর্টার: দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ানস-রংপুর রাইডার্সের ম্যাচ ছাপিয়ে গতকাল সংবাদমাধ্যমের আগ্রহ ছিলো বোর্ড সভার …

Loading Facebook Comments ...