বরের অনুপস্থিতিতে মোটা অঙ্কের টাকার বিনিময়ে বিয়ে পড়ানোর ঘটনায় কাজিসহ ৪ জনের নামে মামলা

ভালাইপুর প্রতিনিধি: বর পক্ষের লোকজনের অনুপস্থিতে কনে পক্ষের লোকজনের কথায় ভুয়া কাবিননামা দেয়ায় মোমিনপুর ইউনিয়নের কাজি আব্দুর রহমানসহ ৪ জনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা বিজ্ঞ আমলী আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী হুমায়ন আহম্মেদ।
জানা গেছে মোমিনপুর ইউনিয়নের কাজী আব্দুর রহমান টাকার বিনিময়ে জালিয়াতি করে কনে পক্ষের লোকজনের কথায় বিয়ে পড়িয়ে ভুয়া কাবিননামা দেন চুয়াডাঙ্গা হুচুকপাড়ার হুমায়নের বিরুদ্ধে। এ ঘটনায় হুমায়ন আহম্মেদ বাদী হয়ে গতকাল বুধবার চুয়াডাঙ্গা বিজ্ঞ আমলী আদালতে কাজি আব্দুর রহমান, সেলিনা খাতুন, আব্দুল কালাম ও সেলিনা বেগমের নামে মামলা দায়ের করেন।
উল্লেখ্য: চুয়াডাঙ্গার আলুকদিয়া ইউনিয়নের হুচুকপাড়া গ্রামের ফয়জুল ইসলামের ছেলে হুমায়ন আহম্মেদের সাথে গত এক বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় রংপুর জেলার জয়দেব উত্তরপাড়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সেলিনা খাতুনের। বিয়ের কয়েক মাসের মাথায় পারিবারিক কলহে তালাক হয়ে যায় তাদের মধ্যে। গত ২৫ আগস্ট আবারও চুয়াডাঙ্গা ইসলামপাড়ার ঠিকানা ব্যবহার করে বর হুচুকপাড়া গ্রামের ফয়জুল ইসলামের ছেলে হুমায়ন আহম্মেদ বা তার আত্মীয় স্বজনের অনুপস্থিতে মোটা অঙ্কের টাকার বিনিময়ে চুয়াডাঙ্গা ফাজিল মাদরাসার পিয়ন মোমিনপুর ইউনিয়নের কাজি আব্দুর রহমান ওই বিয়ে পড়ান।
এ বিষয়ে কাজি আব্দুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, চুয়াডাঙ্গা ইসলামপাড়ার ঠিকানা ব্যবহার করে সিরাজুল ইসলামের মেয়ে সেলিনার বিয়ে হয় আমার বাড়িতে বসেই। সে সময় অন্য একটি ছেলেকে বর সাজিয়ে বিয়ে পড়ানো হয়।