Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চরমপন্থি নেতা সাদ্দাম হোসেন গ্রেফতার

ওয়ান শুটারগান এক রাউন্ড তাজা গুলি ও চাপাতি উদ্ধার
আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সন্ত্রাসী সংগঠন পূর্ববাংলা কমিউনিস্টপার্টির আঞ্চলিক কমান্ডার সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে উপজেলার দুর্লোভপুর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়িতে তল্লাশি করে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড তাজা গুলি ও চাপাতি উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, গত মঙ্গলবার রাত দেড়টার দিকে আলমডাঙ্গা থানার এসআই একরামুল, এসআই জিয়া, এসআই টিপু সুলতান, এএসআই হুমায়ুনের নেতৃত্বে আলমডাঙ্গা থানা পুলিশের একটি চৌকস টিম আলমডাঙ্গার দুর্লোভপুর গ্রামের সাদ্দাম হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে। পুলিশের টিম সাদ্দাম হোসেনের ঘরের শয়নকক্ষে অভিযান চালিয়ে কার্নিশের ওপর থেকে বন্দুকের গুলি ব্যবহারযোগ্য একটি হাতে তৈরি ওয়ান শুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে। এরপর ঘরের স্টোররুম থেকে ২৭ ইঞ্চি লম্বা একটি চাপাতি উদ্ধার করে। সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। সাদ্দাম হোসেন দুর্লোভপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।
পুলিশ জানায়, সাদ্দাম হোসেন (২৫) আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের দুর্লোভপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। সে সন্ত্রাসী সংগঠন পূর্ববাংলা কমিউনিস্টপার্টির আঞ্চলিক কমান্ডার। সাদ্দাম অস্ত্রসহ নিজ বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দুর্লোভপুর গ্রামে তার নিজ বাড়িতে অভিযান চালায় পুলিশ। গ্রেফতার করা হয় সাদ্দামকে। তার দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ি তল্লাশি করে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড তাজা গুলি ও চাপাতি উদ্ধার করে পুলিশ।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, সে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় হত্যাসহ ১২টি মামলা রয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি। এছাড়া চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিশেষ অভিযানে ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে।


আরো দেখুন

ঝিনাইদহের ডাকবাংলা ব্র্যাক অফিসের অদূরে রাস্তায় খানাখন্দ ॥ ট্রাক উল্টে সড়কের ওপর

শ্রমিকদের ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়ক অবরোধ : ২৪ ঘণ্টার আল্টিমেটাম ডাকবাংলা প্রতিনিধি: সারাদিনের টানা বৃষ্টিতে যাত্রাপথে অসহনীয় …

Loading Facebook Comments ...